তারিখ : ২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ১ পরিবারের দায়িত্ব নিলেন এমপি

ভালুকায় শ্রমিক নেতার পরিবারের দায়িত্ব নিলেন এমপি আব্দুল ওয়াহেদ
[ভালুকা ডট কম : ২৪ মার্চ]
ভালুকায় মৃত এক শ্রমিক নেতার পরিবারের দায়িত্ব নিলেন স্থানীয় এমপি আব্দুল ওয়াহেদ। নিহত ওই শ্রমিক নেতার স্ত্রীর কাছে শুক্রবার সন্ধায়  নগদ ৫০ হাজার টাকা তুলে দেন স্থানীয় এমপি আব্দুল ওয়াহেদ।

জানাযায়, পৌর সভার ৩নং ওয়ার্ডের বাসিন্দা শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক শেখ জালাল(৪২) স্ত্রী,২ মেয়ে ও  ছেলে রেখে গত ১৭ আগস্ট চিকিৎসাধীন অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান। মৃত জালাল ২ মেয়েকে বিয়ে দিয়ে দেন। তার একমাত্র ছেলে স্থানীয় একটি স্কুলে ৫ম শ্রেণীতে লেখা পড়া করে। জালালের ছেলের লেখা পড়া খরচ অন্যান্য খরচ বাবদ প্রতিমাসে ২০ হাজার করে টাকা দেওয়ার প্রতিসূতি দেন স্থানীয় এমপি।

কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য রিয়াদ জানান, চলতি বছর আমাদের ভালুকা পৌর সভা এক শিক্ষার্থী একটি মেডিকেল কলেজে ভর্তি চান্স পাওয়ার পর ভর্তি হতে পারছেন না । খবর পেয়ে এমপি আব্দুল ওয়াহেদ মহোদয় ওই ছাত্রীর মা-বাবার কাছে ২ লাখ টাকা দিয়ে আসেন।

সাবেক ইউপি চেয়ারম্যান আতিকুজ্জামান লস্কর জানান, আব্দুল ওয়াহেদ সাহেব এক যুগের ও বেশী সময় ধরে উপজেলার বিভিন্ন এলাকায় রাস্তা- ঘাট,স্কুল কলেজ, মাদ্রাসা ও মসজিদসহ বিভিন্ন ধর্মাবলম্বীদের ধমীয় প্রতিষ্ঠান নিজেস্ব অর্থায়নে তৈরী করা এবং অসচ্ছল পরিবারের পাশে ধারানো ছাত্র-ছাত্রীদের লেখা পড়ার খরচ জুগিয়ে এলাকায় দানবীর হিসেবে পরিচিত লাভ করেছেন । এবছর সতেন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করে জাতীয় সাংসদ সদস্য নির্বাচিত হয়েছেন মানুষের ভালোবাসায়।  

উপজেলা প্রেসক্লাব সভাপতি শাহ মোঃ আকরাম হোসেন জানান, আব্দুল ওয়াহেদ সাহেব এমপি নির্বাচিত হয়ে ভালুকা বাসষ্টেন্ড চাঁদা মুক্ত করেছেন। তিনি ভালুকার জনগনের ভাগ্য উন্নয়রে জন্য কাজ করে যাচ্ছেন।
স্থানীয় এমপি আব্দুল ওয়াহেদ জালালের পবিবারকে নগদ ৫০ হাজার টাকা দিয়েছি এবং প্রতিমাসে ২০ হাজার টাকা দিব আমার ব্যাক্তিগত তহবিল থেকে। আমি মানব সেবা করতে এসেছি যতদিন বেঁচে থাকব ততদিন আপনাদের পাশে থাকতে চাই।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই