তারিখ : ২০ সেপ্টেম্বর ২০২০, রবিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

ভালুকায় দুই ট্রাকের মাঝে সংর্ঘষ ১জন নিহত,৩জন আহত

ভালুকায় দুই ট্রাকের মাঝে সংর্ঘষ ১জন নিহত,৩জন আহত
[ভালুকা ডট কম : ১০ জানুয়ারী]
ঢাকা-ময়মনসিংহ মহা সড়কের ভালুকা উপজেলার কাঠালী কনজ্যুমার মিলের সামনে শুক্রবার সকালে দুই ট্রাকের মাঝে সংঘর্ষে একজন নিহত ও ৪জন আহত হয়েছেন। ভালুকা ফায়ার সার্ভিসের সদস্যরা দুমড়ে মুচড়ে যাওয়া ট্রাকের কেভিন কেটে গুরুতর আহতাবস্থায় ৪জনকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে।ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে (মচিহা) নেয়ার পর আহত আজিজুল হক(২৫) মারাযান। নিহত ব্যক্তি ময়মনসিংহ কোতোয়ালী থানার হাটি গ্রামের আলতাফ আলীর ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন ভালুকা ভরাডোবা হাইওয়ে পুলিশের ইনচার্জ শাহ-জালাল।

ভালুকা ফায়ার সার্ভিস সূত্রে জানাযায়, ঘটনার সময় ময়মনসিংহগামী একটি ট্রাক (ঢাকা-মেট্রো-ড-১২-২৩১৩) মহা সড়কে পাশে দাঁড়িয়ে থাকা অপর একটি ট্রাকে পেছনে দ্রুত বেগে এসে ধাক্কা দেয় এতে ট্রাকটির সামনের কেভিন দুমড়ে মুচড়ে গিয়ে ট্রাকের ভেতরের ড্রাইভারসহ ৪জন আটকে যান। খরব পেয়ে ভালুকা ফায়ার সার্ভিসের সদস্যরা প্রায় এক ঘন্টা চেষ্টা করে ট্রাকের কেভিন কেটে গুরুতর আহত চার জনকে উদ্ধার করেন। আহত দুই জনের ৪টি পা বিচ্ছিন্ন হয়ে গেছে। আহতরা হলেন,মমনসিংহ কোতোয়ালি থানার আব্দুস সালামের ছেলে সোহেল মিয়া, নবাব আলীর ছেলে সাইফুল ইসলাম, হাফিজ উদ্দিনের ছেলে আব্দুল হালিম ও আলতাফ হোসেনের ছেলে আজিজুল হক।

ভালুকা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রকিবুল হাসান জানান, ট্রাকের দুমড়ে মুচড়ে যাওয়া কেভিনের কেটে ভেতর থেকে ৪জনকে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করা হয়। আহতদের মাঝে দু জনের ৪টি পা শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই