তারিখ : ২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় হাতেম খানের ঈদ সামগ্রী বিতরণ

ভালুকায় হাতেম খানের ঈদ সামগ্রী বিতরণ
[ভালুকা ডট কম : ০২ এপ্রিল]
বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের রুহের মাগফিরাত আপোষহীন দেশমাতা বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জননেতা তারেক রহমানের নির্দেশনায় ভালুকা পৌর সভার ১ নম্বর ওয়াডে ভান্ডাব এলাকায় মঙ্গলবার সকালে ৬শ  হত দরিদ্র ও  নিম্ন আয়ের নারী পুরুষের মাঝে নিজেস্ব অর্থায়নে ঈদ সামগ্রী বিতরণ করেন পৌর বি এন পির আহব্বায়ক আলহাজ্ব হাতেম খান।

ঈদ সামগ্রী একটি ব্যাগে ছিল  আতব চাউল, চিনি,  সেমাই ও গোসলের সাবান।  তিনি এলাকার  প্রায় দেড় যুগের ও বেশী সময় ধরে  পৌর সভার বিভিন্ন এলাকায় মাদ্রাসা ও মসজিদসহ বিভিন্ন ধর্মাবলম্বীদের ধমীয় প্রতিষ্ঠানে  নিজেস্ব অর্থ ব্যায় করে এবং অসচ্ছল পরিবারের পাশে ধারানো ছাত্র-ছাত্রীদের লেখা পড়ার খরচ জুগিয়ে এলাকায় দানবীর হিসেবে পরিচিত লাভ করেছেন ।

পৌর বি এন পির আহব্বায়ক আলহাজ হাতেম খান বলেন তিনি পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ৫ হাজার  নিম্ন আয়ের  ও হতদরিদ্রদের মাঝে এঈদ সামগ্রী বিতরণ করব ।  ভালুকা  পৌর সভার ১ নম্বর ওয়াডে ভান্ডাব এলাকায় মঙ্গলবার সকালে   ৬শ  এবং বিকালে পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডে ৭শ হত দরিদ্র ও  নিম্ন আয়ের নারী পুরুষের মাঝে নিজেস্ব অর্থায়নে ঈদ সামগ্রী বিতরণ করি । অন্যান্য ওয়ার্ডে  পর্যায়ক্রমে ঈদ সামগ্রী বিতরণ করব ইনশাআল্লাহ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই