তারিখ : ২৮ মে ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকার আশকা উচ্চ বিদ্যালয়ের সভাপতি রিপন

ভালুকার আশকা উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি রিপন
[ভালুকা ডট কম : ০৩ এপ্রিল]
ভালুকা উপজেলার আশকা উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ ভালুকা উপজেলা শাখার সভাপতি আনিছুর রহমান খান রিপন।

(৩ এপ্রিল) বুধবার উপজেলা সমাজ সেবা কার্যালয়ে উপজেলা সমাজ সেবা অফিসার ও আশকা উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটি নির্বাচন ২০২৪ এর  প্রিজাইডিং অফিসার অসীম সরকার নির্বাচিত শিক্ষক প্রতিনিধি , অভিভাবক সদস্য ও দাতা সদস্যদের নিয়ে সভপতি নির্বাচনের জন্য এক সভা আহব্বান করেন ।

সভায় সর্বসম্মতি ক্রমে বাংলাদেশ আওয়ামী যুবলীগ ভালুকা উপজেলা শাখার সভাপতি আনিছুর রহমান খান রিপনকে আগামী ২ বছরের জন্য উপজেলার আশকা উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি নির্বাচিত ঘোষনা করেন,উপজেলা সমাজ সেবা অফিসার ও আশকা উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটি নির্বাচন ২০২৪ প্রিজাইডিং অফিসার অসীম সরকার। প্রসঙ্গ আনিছুর রহমান খান রিপন ২য় বারের মত উপজেলার আশকা উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই