তারিখ : ১৩ আগস্ট ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

ভালুকায় যুবলীগ নেতা রিপনের ঈদ সামগ্রী বিতরণ

ভালুকায় কর্মহীন পরিবারে মাঝে যুবলীগ নেতা রিপনের ঈদ সামগ্রী বিতরণ
[ভালুকা ডট কম : ২২ মে]
ভালুকা উপজেলার ১০ নং হবিরবাড়ী ইউনিয়ন যুবলীগের সভাপতি রেজাউল করিম রিপন তার নিজস্ব অর্থায়ানে করোনায় গৃহবন্ধি হয়ে পড়া ইউনিয়নের ৬৫০ টি অসহায় গরিব দুঃস্থ্য পরিবারের মাঝে শুক্রবার দুপুরে ঈদ সামগ্রী বিতরণ করেছেন।

ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে উদ্ভোধন করেন স্থানীয় এমপি আলহাজ্ব কাজিম উদ্দিন আহাম্মেদ ধনু, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সভাপতি আনিছুর রহমান খান রিপন।

ইউনিয়ন যুবলীগের সভাপতি রেজাউল করিম রিপন জানান, করোনা ভাইরাস প্রতিরোধে সামাজিক নিরাপদ দূরত্ব বজায় রাখার লক্ষে মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আহব্বানে কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান মহোদয়ের দিক নির্দেশনায় অসহায় মানুষের পাশে থেকে কাজ করার লক্ষে গৃহবন্ধি হয়ে পড়া ইউনিয়নের ৬৫০ টি অসহায় গরিব দুঃস্থ্য পরিবারের মাঝে শুক্রবার দুপুর থেকে রাত পর্যন্ত বাড়ি বাড়ি গিয়ে ঈদ সামগ্রী বিতরণ করি এবং আগামীকালও বিতরণ করবো।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই