তারিখ : ০৪ আগস্ট ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

ভালুকায় ধর্ষণ ও ভিডিও প্রকাশের অভিযোগ গ্রেফতার ২

ভালুকায় ধর্ষণ ও ধর্ষণের ভিডিও প্রকাশের অভিযোগ গ্রেফতার ২
[ভালুকা ডট কম : ০৯ জুলাই]
ভালুকায় ক্বওমী মাদরাসার ৫ম শ্রেণির এক ছাত্রী পুন:রায় শারীরিক মিলনে রাজী না হওয়ায় পূর্বের ধর্ষণকালে করা ভিডিও প্রকাশ করে দেওয়া অভিযোগ উঠেছে। ঘটনাটি উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের পাড়াগাঁও গৌরীপুর গ্রামের।

ওই ঘটনায় বৃহষ্পতিবার (০৯ জুলাই) বিকেলে ভালুকা মডেল থানা একটি মামলা দায়ের করা হয়েছে। ওই ছাত্রীর বাবা বাদি হয়ে মামলাটি করেন। মামলায়, ওই গ্রামের জবান মুন্সীর ছেলে মারুফ (১৭) ও ফজলুল হক ছেলে আতিকুল ইসলামকে (২১) আসামী করা হয়েছে। ভালুকা মডেল থানা পুলিশ অভিযোক্ত মারুফ ও আতিকুল ইসলাম কে গ্রেফতার করেছে।

থানায় করা অভিযোগে জানা যায়, পাড়াগাঁও গৌরীপুর গ্রামের জবান মুন্সীর ছেলে মারুফ স্থানীয় ক্বওমী মাদ্রাসায় ৫ম শ্রেণিতে পড়–য়া ওই ছাত্রীকে মাদরাসায় আসা যাওয়ার পথে কু- প্রস্তাব করে উক্ত্যাক্তসহ নানানভাবে হুমকী দিয়ে আসছিল। এ অবস্থায় গত ১৫এপ্রিল পরিবারের অন্যান্য লোকের অনুপস্থিতিতে ছাত্রীটিতে বাড়িতে একা পেয়ে মারুফ তাকে জোরপূর্বক ধর্ষণ করে। ওই সময় মেয়েটি ডাকচিৎকার শুরু করলে মারুফ পালিয়ে যায়।

এদিকে, ওই ঘটনার সূত্র ধরে আতিকুল ইসলাম ওই ছাত্রীকে তার সাথে মিলিত হওয়ার প্রস্তাব দেয় এবং অন্যথায় সে মারুফের সাথের ঘটনা প্রকাশ করে দেওয়ার হুমকী দিয়ে গত ২৮ মে আতিকুল মেয়েটিকে জোরপুর্বক নিজের ঘরে নিয়ে যায়। এ সময় মারুফ ওই ঘরে অবস্থান করছিল। পরে, ওরা দু’জন পর্যায়ক্রমে মেয়েটিকে জোরপুর্বক ধর্ষণ ও ধর্ষণের চিত্র মোবাইলে ধারণ করে। পরবর্তীতে, তারা আগের ধর্ষণকালের করা ভিডিও মেয়েটি দেখিয়ে তারা আবারো ওই মেয়েটির মিলিত হওয়ার প্রস্তাব দিয়ে আসছিল। কিন্তু, মেয়েটি রাজী না হওয়ায় তারা ওই ভিডিওটি একাধিক ব্যাক্তির কাছে প্রকাশ করে দেয়।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাইন উদ্দিন এর নিদের্শে ইন্সপেক্টর (দতন্ত) আবুল কালাম আজাদ, ইন্সপেক্টর অপারেশন ও এস,আই ইকবাল হোসেন অভিযান চালিয়ে মারুফ ও আতিকুল ইসলাম কে গ্রেফতার করেছেন।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাইন উদ্দিন জানান এ ঘটনায় একটি মামলা রুজু  হয়েছে ও ২আসামি কে গ্রেফতার করা হয়েছে। #




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই