তারিখ : ২৮ অক্টোবর ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

ভালুকা ক্লাব এর উদ্যোগে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ

ভালুকা ক্লাব এর উদ্যোগে বন্যার্তদের মাঝে ঈদ বাজার ও ত্রাণ বিতরণ
[ভালুকা ডট কম : ৩১ জুলাই]
ভালুকার ঐতিহ্যবাহী ভালুকা ক্লাব এর উদ্যোগে ভালুকাবাসীর সহযোগিতায় জামালপুর জেলার ইসলামপুর উপজেলার বানিয়াবাড়ি নামক চরাঞ্চলের প্রত্যন্ত এলাকায় অসহায় বন্যাদুর্গতদের মাঝে ঈদ বাজার ও ত্রাণ বিতরণ করা হয়। বন্যায় অসহায় হয়ে পড়া বেশ কিছু পরিবারের মাঝে শুকনা খাবার,সেমাই,চিনি,ওরস্যালাইন, পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট বিতরণ করা হয়। বৃহস্পতিবার (৩০ জুলাই/২০২০) দুপুর হতে বিকাল পর্যন্ত নৌকায় করে পানিবন্দী পরিবারের মাঝে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

ভালুকা ক্লাব এর সভাপতি মোঃ সুমন খান এবং সাধারণ সম্পাদক জালাল উদ্দিন রিয়াদ এর নেতৃত্বে ত্রাণ বিতরণে সহযোগিতা করেন ক্লাবটির সহ-সভাপতি মোঃ বিল্লাল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ সেলিম মিয়া,যুগ্ম সাধারণ সম্পাদক আজমীর আলম, সাংগঠনিক সম্পাদক তানভীর আহমেদ শরীফ,উপ-দপ্তর সম্পাদক সালমান শরীফ,সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক শাওন।ত্রাণ বিতরণে সার্বিক সহযোগিতা করেন জামালপুর তথা ময়মনসিংহ বিভাগের কৃতি সন্তান স্বর্ণপদকপ্রাপ্ত তরুণ উদ্ভাবক মোঃ তৌহিদুল ইসলাম।

ভালুকা ক্লাব এর সভাপতি মোঃ সুমন খান বলেন, ভালুকা'র উদারমনা মনমানসিকতার কিছু মানুষের সহায়তায় ঈদুল আযহা উপলক্ষে বন্যায় কবলিত হয়ে যারা পানিবন্দী অবস্থায় অসহায় ভাবে দিন কাটাচ্ছেন এমন বেশকিছু পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে।

ভালুকা ক্লাব এর সাধারণ সম্পাদক জালাল উদ্দিন রিয়াদ বলেন, ভালুকাবাসীর সহযোগিতায় পর্যায়েক্রমে বন্যার্তদের মাঝে আরো ত্রাণ বিতরণ করা হবে,ইনশাআল্লাহ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই