তারিখ : ০৫ আগস্ট ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

হবিরবাড়ি যুবলীগের সাংগঠনিক সম্পাদকের প্রতিবাদ

ভালুকার হবিরবাড়ি যুবলীগের সাংগঠনিক সম্পাদকের প্রতিবাদ
[ভালুকা ডট কম : ৩১ জুলাই]
‘ভালুকার সংবাদ’ নামে একটি ফেইস বুক পেইজে “ভালুকায় জাল দলিল বানিয়ে যুবলীগ নেতার জমি দখলের অভিযোগ পাওয়া গেছে” শিরোনামে পোস্টটি আমার নজরে এসেছে। যিনি এই পেইজটি পরিচালনা করেন তার সদয় অবগতির জন্য নিন্ম ওই জমি সংক্রান্ত  কিছু তথ্য উপস্থাপন করলাম।

এ সমাজে কিছু বর্ণচোরা নিজ নামে পেইজ না খোলে বেনামে পেইজ খোলে সমাজের নীতিবান,রাজনৈতিক ব্যক্তিত্ব,স্বেচ্ছা সেবি,সমাজের সুপরিচিত সরল মনা মানুষের বিরুদ্ধে মান-হানীকর পোস্ট দিয়ে হেয় প্রতিপন্ন করছে। তাই আজকে ওই পোস্টের বিপরীতে কিছু সত্য কথা উপস্থিন করা হলো।

হবিরবাড়ি মৌজার ১৫৪নং দাগে লুৎফুর মাস্টার ও ওয়াহিদুল আকরাম খান আরওআর খতিয়ানের মালিক মৃত জুবেদ আলী হাজীর হস্তান্তরকৃত ব্যক্তিদের কাছ থেকে ক্রয় করেন। জুবেদ আলী হাজীর আরওআর খতিয়ানটি সরকার বহু পূর্বেই ফরফেড খতিয়ান ভূক্ত করেছে। ওই ফরফেড খতিয়ান লুৎফুর মাস্টার ও ওয়াহিদুল আকরাম খান  জমি ক্রয় করে জমির মালিকাদাবী করছেন।

আমি বাংলাদেশ ছাত্রলীগ সম্মেলিত বেসরকারী বিশ্ববিদ্যালয় শাখার  সাংগঠনিক সম্পাদক, ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সাবেক উপ-কৃষি বিষয়ক সম্পাদক,বর্তমানে আমি হবিরবাড়ি ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক। আমি গত ২৪/১১/২০১৯ইং তারিখে ১৫৪নং দাগের আরওআর খতিয়ান নং ১৮৩ এর মালিক আহম্মদ খাঁ’র নাতি আলাল উদ্দিন খানের কাছ থেকে ৭শতাংশ জমি সাফ কবলা দলিল (নং-৮৭৮৯/২০১৯) মুলে ক্রয় করি। ওই জমি বর্তমানে আমি ভোগ দখলে থেকে দোকান মালিকদের কাছে ভাড়া দেয়া রয়েছে। কিছু কূচক্রিমহল আমাকে রাজনৈতিক ভাবে হেয় প্রতিপন্ন করার জন্য আমার বিরুদ্ধাচরন করে এ জাতীয় পোস্ট দিচ্ছে।

ওই জমিটি কিছু অংশ মৃত হাতেম ঢালীর দুই ছেলে সোহেল ঢালী ও রুহুল ঢালীর ভোগ দখলে আছেন। বিগত ২০বছরের অধিক সময় ধরে তারা ভোগ দখলে আছে। সেই হিসেবে হবিরবাড়ি ইউনিয়নের বিগত চেয়ারম্যানসহ বর্তমান চেয়ারম্যানগণ হল্ডিং টেক্স আদায় করেছেন। বর্তমান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহাম্মেদ ডিজিটাল হোল্ডিং কার্ড (নং-৩০) প্রদান করেছেন। বিগত ২০০৫সাল থেকে হাতেম আলীর নামে পল্লী বিদ্যুৎ সংযোগ রয়েছে।এত কিছুর পরও যিনি আমার বিরুদ্ধে এ জাতীয় মিথ্যাচার করে পোস্ট দিয়েছেন আমি তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

প্রতিবাদকারী
তৌফিক আহম্মেদ সোহাগ
হবিরবাড়ি,ভালুকা।




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই