তারিখ : ২৫ সেপ্টেম্বর ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

ভালুকায় নবাগত ইউএনও এর যোগদান

ভালুকায় নবাগত ইউএনও এর যোগদান
[ভালুকা ডট কম : ০৯ সেপ্টেম্বর]
ভালুকা উপজেলায় নবাগত নির্বাহী অফিসার সালমা খাতুন’ সোমবার যোগদান করার পর (বুধবার) প্রথম কর্ম দিবসে ফুলের তোরা দিয়ে শুভেচ্ছা জানালেন উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ।বুধবার (০৯ সেপ্টেম্বর) উপজেলা পরিষদ চেয়ারম্যান তার নিজ কার্যালয়ে উপজেলা সহকারী কমিশনার(ভুমি) রুমেন শর্মার উপস্থিতিতে নবাগত উপজেলা নির্বাহী অফিসারকে ফুলেল শুভেচ্ছা জানান।

এ সময় বল্য বিবাহ, সন্ত্রাস, মাদকসহ সব ধরণের অন্যায় নির্মূল করে ভালুকাকে নতুন করে গড়ার প্রত্যয় ব্যক্ত করে ইউএনও সালমা খাতুন এবং উপজেলা চেয়ারম্যানসহ সবার আন্তরিক সহযোগিতা ও সুপরামর্শ কামনা করেন।

প্রসঙ্গ সালমা খাতুন৩৩তম বিসিএস এ প্রশাসন ক্যাডারে জেলা প্রশাসকের কার্যালয়  গাইবান্ধা সহকারী কমিশনার হিসেবে,ঢাকা দোহার ও কতোয়ালী থানায় সহকারী কমিশনার হিসেবে কাজ করেন। সর্বশেষ পরিবেশ অধিদপ্তর হইতে ০৭ সেপ্টেম্বর সোমবার ভালুকা উপজেলা নির্বাহী অফিসার হিসেবে ময়মনসিংহ জেলা প্রশাসকের কাছে যোগদান করেন ।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই