তারিখ : ৩১ অক্টোবর ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

ভালুকায় খাদ্য বান্ধব কর্মসূচীর চাল বিতরণ

ভালুকায় খাদ্য বান্ধব কর্মসূচীর চাল বিতরণ
[ভালুকা ডট কম : ২০ সেপ্টেম্বর]
২০ সেপ্টেম্বর রোববার দুপুরে ভালুকা উপজেলার ভরাডোবা ইউনিয়নের বঘের বাজার এলাকায় সরকারের খাদ্য বান্ধব কমৃসূচীর আওতায় ১০ টাকা কেজি চাল বিতরণ কর্মসূচীর উদ্বোধন করা হয়। ভরাডোবা ইউনিয়ন চেয়ারম্যান শাহ আলম তরফদারের সভাপতিত্বে চাল বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন করেন এম পি আলহাজ কাজিম উদ্দীন আহম্মেদ ধনু।

এ সময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা খাদ্য কর্মকর্তা মোঃ হাছান আলী মিয়া, ভরাডোবা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ওয়ায়েজ উদ্দীন সরকার, দলিল লিখক সমিতির সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান, ইউনিয়ন শ্রমিকলীগ সভাপতি মোঃ হাসিম সরকার, ইউপি সদস্য আতাউর রহমান প্রমুখ।

ভরাডোবা ইউনিয়নের ৯ টি ওয়ার্ডে এক হাজার চারশ উপকারভোগী (কার্ডধারীর) মধ্যে সরকার নির্ধারিত ১০ টাকা কেজি হিসাবে ৩০ কেজি করে চাল বিতরণ করা হয়। এর আগে এমপি আলহাজ কাজিম উদ্দীন আহম্মেদ ধনু উপজেলার মেদুয়ারী ইউনিয়নে খাদ্য বান্ধব কর্মসূচীর উদ্ভোধন করে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই