তারিখ : ১৫ এপ্রিল ২০২১, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় শিশু ধর্ষনের অভিযোগে আটক ধর্ষক

ভালুকায় পাঁচ বছরের শিশু ধর্ষনের অভিযোগে আটক ধর্ষক
[ভালুকা ডট কম : ১০ জানুয়ারী]
ভালুকায় হবিরবাড়ী ইউনিয়নের আমতলী নামক স্থানে ৫ বছরের শিশু মেয়েকে ধর্ষনের চেষ্টা করার অভিযোগে ধর্ষককে হাতেনাতে আটক করে উত্তম-মাধ্যম দিয়ে পুলিশে দিয়েছে স্থানীয় জনতা।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার হবিরবাড়ী ইনিয়নের আমতলী এলাকায় দীর্ঘদিন ভাড়া বাসায় পরিবার নিয়ে বসবাস করছেন জহিরুল হক( ৫০)। সে পেশায় একজন হকার। ঘটনার দিন ৯ জানুুয়ারী শনিবার সকালে প্রতিবেশী ৫ বছর বয়সের মেয়েকে ধর্ষনের চেষ্টা করলে শিশুটির চিৎকার করায় বাসার অন্য লোকজন টের পেয়ে ধর্ষক জহিরুল হককে হাতে নাতে ধরে ফেলে।

পরে ধর্ষককে উত্তম মাধ্যম দিয়ে-ভালুকা মডেল থানায় সোপর্দ করেন স্থানীয় ইউপি চেয়ারম্যান তোফায়েল আহমেদ বাচ্চু ও ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক হানিফ মোহাম্মদ নিপুণ। এ বিষয়ে ভালুকা মডেল থানার এসআই রুহুল আমিন মুঠোফোনে জানান, শিশু ধর্ষনের অভিযোগে আটক জহিরুল হকের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই