তারিখ : ০১ মার্চ ২০২১, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় প্রতিদ্বন্দ্বী দুই মেয়র প্রার্থীর চা আড্ডা

ভালুকায় প্রতিদ্বন্দ্বী দুই মেয়র প্রার্থীর চা আড্ডা
[ভালুকা ডট কম : ২১ জানুয়ারী]
ভালুকা পৌর সভার নির্বাচনের দুই মেয়র প্রার্থী একত্রিত হয়ে একে অপরকে ঝরিয়ে ধরে কুশল বিনিময় করেন। এরপর তারা দুজন একসঙ্গে বসে চা পান করেন। বৃহষ্পতিবার দুপুরে ভালুকা বাজরে দুই মেয়র প্রার্থীর চা আড্ডা দেখে উপস্থিত লোকজন বেশ প্রশংসা করেছেন।

স্থানীয় বাসিন্দা ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বৃহষ্পতিবার সকাল ১০ টার দিকে ভালুকা পৌর সভার দুই নম্বর ওয়ার্ডে নিজের প্রচারের জন্য বের হন নৌকা প্রতীকের প্রার্থী ডাঃ মেজবাহ উদ্দিন কাইয়ুম। ওই সময় দুই নম্বর ওয়ার্ডেই নিজের নির্বাচনী অফিসে অবস্থান করছিলেন ধানের শীষ প্রতীকের প্রার্থী আলহাজ্ব হাতেম খান। এক পর্যায়ে হাতেম খান এই বিষয়টি জানতে পেরে মেজবাহ উদ্দিনের কাছে চলে আসেন । আসা মাত্রই মেজবাহ উদ্দিন ঝরিয়ে ধরেন হাতেম খানকে। পরে মেজবাহ উদ্দিন এক সাথে বসে চা খাওয়ার আমন্ত্রণ জানান হাতেম খানকে। এরপর হাতেম খানের ব্যবস্থাপনায় ভালুকা বাজারের একটি কাপড়ের দোকানে বসে তারা চা আড্ডা দেন। প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থীর কুশল বিনিময় ও একসাথে বসে চা পান করার দৃশ্যটি স্থানীয়দের বেশ নজর কেড়েছে।

এই ঘটনার প্রত্যক্ষদর্শী চাপরবাড়ি দাখিল মাদরসার সুপার মো. মোবাশ্যারুল ইসলাম সবুজ বলেন,নৌকা  এবং ধানের শীষ প্রতীকের দুই প্রতিদ্বন্ধী মেয়র প্রার্থীর সৌজন্যবোধ ও কুশল বিনিময় দেখে আমি অবিভূত হয়েছি। আশা রাখি ৩০ জানুয়ারী ভালুকা পৌরসভায় সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত হবে এবং  নির্বাচনের দিনেও দুই প্রতিদ্বন্ধী প্রার্থীর এই সম্পর্ক বজায় রাখবেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই