তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ভূমিহীন,গৃহহীন পরিবারের মাঝে পাকা ঘর হস্তান্তর

ভালুকায় ভূমিহীন,গৃহহীন পরিবারের মাঝে পাকা ঘর হস্তান্তর
[ভালুকা ডট কম : ২৩ জানুয়ারী]
সারাদেশের সাথে ভালুকাতেও ১৯৯টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের হাতে ভিডিও কনফারেন্সের মাধ্যমে পাকা ঘরের চাবি তুলে দিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ উপলক্ষে শনিবার সকালে ভিডিও কনফারেন্সের মাধ্যমে পাকা ঘরের চাবি তুলে দিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ভালুকায় আশ্রয়নের অধিকার শেখ হাসিনার উপহার এই প্রতিপাদ্যকে সামনে রেখে  ভালুকা উপজেলার ১১টি ইউনিয়নে ২১টি স্থানে আশ্রয়ন প্রকল্প-২ এর আওতায় নির্মিত হয়েছে  এই ১ শত ৯৯ টি গৃহ। মাননীয় প্রধানমন্ত্রী আজ ২৩জানুয়ারী শুভ উদ্বোধনের পর ঘরের চাবি ও দলিল বুঝিয়ে দিয়েছেন প্রশাসনের কর্তা ব্যক্তিরা।

ভালুকা উপজেলার ১১টি ইউনিয়নে উথুরাতে ৭ জনকে, মেদুয়ারীতে ১৯জনকে,ভরাডোবাতে ১২জনকে,ধীতপুরে-১৩ জনকে,বিরুনীয়েতে ১১জনকে,ভালুকা সদর ইউনিয়নে ১৫ জনকে,মল্লিকবাড়ীতে ১১ জনকে,ডাকাতিয়াতে ১৩ জনকে,কাচিনাতে ৩০ জনকে,হবিরবাড়ীতে ৩৯ জনকে ,রাজৈয়তে ৩০ জনকে সব মিলে মোট ১৯৯ জন ভূমিহীন,গৃহহীন পরিবারের মাঝে ১৯৯টি পাকা ঘর হস্তান্তর করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই