তারিখ : ১২ এপ্রিল ২০২১, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বিদ্যুতের বিকল্প ব্যবস্থা নেই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে

বিদ্যুতের বিকল্প ব্যবস্থা নেই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে
[ভালুকা ডট কম : ২৩ মার্চ]
গাজীপুরের কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পল্লী বিদ্যুতের বিকল্প কোন বিদ্যুৎ ব্যবস্থা নেই বলে অভিযোগ করেছে রোগীরা। যার ফলে ভোগান্তি পোহাতে হয় সাধারণ রোগীদের।

স্থানীয় লোকজন ও ভুক্তভোগী রোগীরা জানায়, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যেসকল রোগীরা ভর্তি হয় তাদেরকে পড়তে হয় মহা ভোগান্তিতে। লোড শিডিং হলে বিকল্প কোন বিদ্যুতের ব্যবস্থা নেই। প্রচন্ড গরমে অসুস্থ রোগিরা আরো বেশি অসুস্থ হয়ে পরে। বর্তমান সরকারের আমলে উন্নয়নের জোয়ারে ভাসছে দেশ, এই অবস্থাতেও সরকারি হাসপাতালে চিকিৎসার জন্য এসে অসুস্থ হয়ে পরছেন। এছাড়াও রাতের বেলা লোডশেডিং হলে ভুগান্তি আরো বেশি, একদিকে অসুস্থ রোগী, অন্ধকার চারিদিক নেই কোন ফ্যানের ব্যবস্থা। এমন ভোগান্তি সহ্য করতে না পেরে চলে যাচ্ছেন প্রাইভেট ক্লিনিকে।

এ ব্যপারে ভুক্তভোগী প্রিয় আলমগীর নামে জনৈক এক ব্যক্তি বলেন, সেদিন সন্ধ্যার পর রোগি দেখতে গিয়ে দেখি সব অন্ধকার। আর প্রচন্ড গরম। এমন অবস্থা, যেন ভেতরে অক্সিজেনের অভাব। এভাবে একজন রোগী সুস্থ্ হতে পারে না।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা আল বেলাল বলেন, আমাদের বিকল্প বিদ্যুৎ ব্যবস্থা বলতে আছে একটা আইপিএস, যা দিয়ে গুরুত্বপূর্ণ কয়েকটি লাইট জ্বলে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অনুসন্ধানী প্রতিবেদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই