তারিখ : ১৫ জুন ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় আ.লীগ নেতার উদ্দ্যেগে মসজিদে মিলাদ মাহফিল

ভালুকায় আ.লীগ নেতা আলী আজগর এর উদ্দ্যেগে মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০৭ মে]
ভালুকা উপজেলার ৬নং ভালুকা ইউনিয়নের ১,২ ও ৫নং ওয়ার্ডে লায়লাতুল কদর উপলক্ষে সকল মসজিদে মিলা‌‌‌দ ও দোয়া মাহফিল ৭মে শুক্রবার তারাবীর নামাজের পর আ.লীগ নেতা সাংবাদিক শাহ্ মো: আলী আজগর এর উদ্দ্যেগে অনুষ্ঠিত হয়। এসময় মুসল্লিদের মাঝে মাস্ক বিতরণ করা হয়েছে।

জানাযায়, আ.লীগ নেতা সাংবাদিক শাহ্ মো: আলী আজগর আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রাথী। তিনি ১নং ওয়ার্ড পূর্বভালুকা, ২নং খারুয়ালী ও ৫নং ওয়ার্ড আশকা গ্রামের সকল মসজিদে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

শাহ্ মো: আলী আজগর জানান, করোনা ভাইরাস নিয়ন্ত্রনে সামাজিক নিরাপদ দূরুত্ব বজায় রেখে ১নং ওয়ার্ড পূর্বভালুকা, ২নং খারুয়ালী ও ৫নং ওয়ার্ড আশকা গ্রামের সকল মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল শেষে মসজিদে মুসল্লিদের মাঝে  মাস্ক বিতরন করা হয়। এসময় মসজিদের খতিব, ইমাম, সভাপতি ও সম্পাদকসহ মুসল্লিগন উপস্থিত ছিলেন। পর্যায়ক্রমে ইউনিয়নের সকল মসজিদে মিল্লাত ও দোয়া মাহফিল আয়োজন করা হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই