তারিখ : ২৪ জুন ২০২১, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় প্রতি পক্ষের হামলায় স্কুল ছাত্রী সহ আহত ৩

ভালুকায় প্রতি পক্ষের হামলায় স্কুল ছাত্রী সহ আহত ৩
[ভালুকা ডট কম : ১৭ মে]
১৭ মে সোমবার দুপুরে ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের জামিরদিয়া চৌরাপাড়ায় প্রতিপক্ষের হামলায় নবম শ্রেণীর ছাত্রী উম্মে কুলছুম সাথী (১৪) সহ ৩ জন আহত হয়েছে। মাথায় আঘাতপ্রাপ্ত গুরুতর আহত সাথীকে ভালুকা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। এ ব্যপারে সাথীর মা মার্জিয়া খাতুন বাদী হয়ে ভালুকা থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

জানাযায় আহত স্কুল ছাত্রীর পিতা শহীদুল গাজীর সাথে প্রতিবেশী আবু সাঈদ গংদের জমিজমা নিয়ে দীর্ঘদিনের বিরোধ চলে আসছিল। সোমবার দুপুরে পূর্ব শত্রুতার জের ধরে আবু সাঈদ ছেলে রাজিব সহ দল বল নিয়ে শহিদ গাজীর বাড়ীর সামনে অকথ্য ভাষাায় গালমন্দ শুরু করে। এ সময় শহিদ গাজীর মেয়ে রাজেন্দ্রপুর পাবলিক স্কুল এন্ড কলেজের নবম শ্রেণীর ছাত্রী উম্মে কুলছুম সাথী প্রতিবাদ করায় তার উপর হামলা করে। মেয়েকে বাঁচাতে এসে মা মার্জিয়া ও বাবা শহীদ গাজী হামলার শিকার হন। এ সময় রাজিবের হাতে থাকা ধারালো অস্ত্রের আঘাতে সাথীর মাথায় মারাত্বক জখম হয়। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই