তারিখ : ৩০ জুলাই ২০২১, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্ধোধন

ভালুকায় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্ধোধন
[ভালুকা ডট কম : ২৭ মে]
ভালুকায় বৃহস্প্রতিবার উপজেলা প্রশাসনের আয়োজনে ভালুকা সরকারী কলেজ মাঠে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুর্ধ্ব -১৭ খেলার  উদ্ধোধন কর হয়েছে। শুভ উদ্ধোধন করেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু।

উপজেলা নির্বাহী অফিসার সালমা খাতুনের সার্বিক ব্যাবস্থাপনায় উপজেলায় পৌরসভাসহ ১২ টি টিম খেলায় অংশ গ্রহন করবেন। দর্শকশূন্য উদ্ধোধনী খেলায় উপজেলা পরিষদ চেয়ারম্যান  আবুল কালাম আজাদ,ভালুকা পৌর মেয়র ডাঃ মেজবাহ উদ্দিন কাইয়ুম,উপজেলা ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু,সহকারী কমিশনার  (ভূমি) মো: মাইনউদ্দিন,ভালুকা সরকারী কলেজের উপাধ্যক্ষ মোঃ কামরুজ্জান, উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি এড. শওকত আলী,যুগ্ন সাধারন সম্পাদক ওমর হায়াত খান নঈম, ভরাডোবা ইউপি চেয়ারম্যান শাহ আলম তরফদার,ডাকাতিয়া ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম,প্রশাসনিক কর্মকর্তা, ইউপি চেয়ারম্যান, মুক্তিযোদ্ধা, শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, সাংবাদিক উপস্থিত ছিলেন।  উদ্ধোধনী খেলায় ৬ নং ভালুকা ইউনিয়ন পরিষদ একাদশ ৩ নং ভরাডোবা ইউনিয়ন পরিষদ একাদশ কে ১-০ শূন্য গোলে পরাজিত করে বিজয়ী হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই