তারিখ : ২৪ জুলাই ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় মাস্ক বিহীন ঘোরাফেরা করার জরিমানা

ভালুকায় মাস্ক বিহীন ঘোরাফেরা করার জরিমানা
[ভালুকা ডট কম : ১৩ জুন]
ভালুকায় মাস্ক বিহীন ঘোরাফেরা করার দায়ে ৬ জন পথচারীকে অর্থদণ্ড করেছে ভ্রাম্যমাণ আদালত।আজ ১৩ জুন ২০২১ইং উপজেলা সহকারি কমিশণার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাইন উদ্দিনের নেতৃত্বে মোবাইল কোর্ট পরিচালনা করে বাজার এলাকায় মাস্ক বিহীন ঘোরাফেরা করার দায়ে ০৬ জনকে পৃথক ০৬টি মামলায় অর্থদন্ড দেয়া হয় এবং একই সাথে মাস্ক ক্রয় করতে অক্ষম পথচারীদের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়।

ভালুকা উপজেলা সহকারী কমিশণার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাইন উদ্দিন জানান, আজ বাজার এলাকায় মাস্ক বিহীন ঘোরাফেরা করার দায়ে মোবাইল কোর্ট পরিচালনা করে ৬ জন পথচারীকে অর্থদণ্ড করা হয়েছে। এসময় যারা গরীব অসহায় মাস্ক কিনতে অক্ষম তাদের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়েছে।

তিনি আরও বলেন,কোভিড-১৯ এর ভয়ংকর ভ্যারিয়েন্ট (ডেল্টা) বাংলাদেশে বিপদজনক হারে সংক্রমিত হওয়ায় এবং প্রত্যন্ত এলাকায় ছড়িয়ে পড়ায় ঘরের বাহিরে অবস্থানকালীন সকলকে সর্বাবস্থায় মাস্ক পরিধান করতে হবে।মাস্ক এর ব্যবহার নিশ্চিত করতে ভবিষ্যৎ এ অভিযান অব্যাহত থাকবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই