তারিখ : ০৩ আগস্ট ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় চার’শতাধিক কলাগাছ কেটে ফেলল প্রতিপক্ষ

ভালুকায় শত্রুতা করে চার’শতাধিক কলাগাছ কেটে ফেলল প্রতিপক্ষ
[ভালুকা ডট কম : ১৫ জুন]
ভালুকা উপজেলার ডাকাতিয়া ইউনিয়নের আউলিয়ারচালা গ্রামের সানোয়ার হোসেনের ৪শতাধিক কলাগাছ প্রকাশ্যে সোমবার সন্ধ্যায় প্রতিপক্ষ কেটে ফেলেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় সানোয়ার বাদী হয়ে ভালুকা থানায় ৮জনকে আসামী করে একটি লিখিত অভিযোগ দিয়েছেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছেন।

অভিযোগ সূত্রে জানাযায়, আউলিয়ারচালা গ্রামের মৃত আব্দুল হামিদের ছেলে সানোয়ার হোসেন ডাকাতিয়া মৌজার ৩৮ ও ৩৯ নং দাগে কলা বাগান করেন। ঘটনার দিন সন্ধ্যায় ওই গ্রামের সোহরাব উদ্দিন, আবুল বাশার, বানেছা বেগম, আন্না খাতুন,সমলা খাতুন,কমলা খাতুন,শিরিনা খাতুন ও সুজন মিয়া দা দিয়ে সানোয়ারের কলা বাগানের ৪শতাধিক কলা গাছ কেটে মাটিতে বিছিয়ে ফেলে।

সানোয়ার হোসেন জানান,ওই জমি আমরা একশত বছর যাবত ভোগ দখল করে আসছি। গত এক সপ্তাহ যাবৎ সোরহাব উদ্দিন গং ওই জমির মালিকানা দাবী করে আসছে। ঘটনার সময় আমি দোকানে ছিলাম। ঐ সময় সোহরাব উদ্দিন,আবুল বাসারের নেতৃত্বে প্রকাশ্যে আমার বাগানের  সাড়ে চারশত কলা গাছ কেটে ফেলেছে।

জমির মালিকানা দাবী করে বানেছা বেগম জানান, আমরা  কলাগাছ কাটি নাই।সানোয়াররা নিজেরাই কলাগাছ কেটে আমাদের বিরুদ্ধে থানায় অভিযোগ দিছে।

ভালুকা মডেল থানার এস,আই বিকাশ জানান, জমি দখলের উদ্দেশ্যে সোহরাব গং কলা গাছ গুলো কেটে ফেলে। এ ঘটনায় সানোয়ার বাদী হয়ে থানায় একটি অভিযোগ দিয়েছেন। তদন্ত পূর্বক ব্যবস্থা নেয়া হবে।#









 



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই