তারিখ : ২৪ জুলাই ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩

ভালুকায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩
[ভালুকা ডট কম : ২১ জুন]
২১ জুন সোমবার ভোর ৩ টার দিকে ঢাকা ময়মনসিংহ মহা সড়কের ভালুকার হবিরবাড়ী কোকাকোলা ফ্যাক্টরীর কাছে অজ্ঞাত ট্রাক চাপায় দাড়িয়ে থাকা একটি ট্রাকের চালক ও হেলপার সহ ৩ জন নিহত হয়েছেন।

নিহতরা হলেন ট্রাক চালক ময়মনসিংহের ফুলপুর উপজেলার আমুয়াকান্দা  গ্রামের মৃত কাউসার গাজীর ছেলে শাহ আলম গাাজী (৫৭) চালকের ভাতিজা হরিচরণ রায় রোড, ফরিদাবাদ গেন্ডারিয়া ঢাকার বাসিন্দা বোরহান উদদ্দীনের ছেলে রাব্বি (২৪) ও হেলপার কেফায়েত নগর ঝালকাঠির মালেক মাঝির ছেলে রবিউল মাঝি (২৫)।

ভরাডোবা হাইওয়ে পুলিশ সূত্রে জানাযায় ময়মনসিংহগামী ট্রাক ঢাকা-মেট্রো-ট ১১-১৯৩১ এর পিছনের চাকা পাঞ্চার হলে উল্লেখিত স্থানে ট্রাকটি দাড় করিয়ে চাকা মেরামতের কাজ করছিলেন। এ সময় একটি অজ্ঞাত ট্রাক তাদের চাপা দিয়ে দ্রুত পালিয়ে গেলে ঘটনাস্থলে চালক ও হেলপারের মৃত্যু হয়। আহত রাব্বিকে হাসপাতালে নেওয়ার পর ডাক্তার মৃত বলে জানায়। নিহতদের লাশ উদ্ধার করে হাইওয়ে ফাঁড়িতে রাখা হয়েয়ছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই