তারিখ : ২৪ জুলাই ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বৃক্ষরোপন অভিযান উদ্ধোধন

ভালুকায় বৃক্ষরোপন অভিযান উদ্ধোধন
[ভালুকা ডট কম : ২২ জুন]
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর এর জন্মশতবার্ষিকী এবং মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে,“মুজিববর্ষে অঙ্গীকার করি সোনার বাংলা সবুজ করি” প্রতিপাদ্য নিয়ে ভালুকায় মঙ্গলবার(২২জুন) দুপুরে উপজেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উদ্যেগে উপজেলা পরিষদ চত্তরে  উপজেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর দুইশতাধীক সদস্যর মাঝে ফলজ,বনজ ও বিভিন্ন জাতের বৃক্ষের চারা বিতরণ করা হয়েছে।

স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু উপজেলা পরিষদ চত্তরে চারা রোপন ও বিতরন করে বৃক্ষরোপন কাজের শুভ উদ্বোধন করেন।এসময় তিনি সরকারী চারা বিতরনের পাশাপাশি উপজেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী ও আ’লীগের নেতাকর্মীসহ তৃণমুলের মানুষের  হাতে একহাজার ফলজ বৃক্ষের চারা তুলে দেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার সালমা খাতুন,উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট শওকত আলী,উপজেলা  আনসার ভি ডি পি কর্মকর্তা আমিনুজ্জামান রনিসহ আ’লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই