তারিখ : ২৪ জুলাই ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা

ভালুকায় উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১০ জুলাই]
মুজিব বর্ষে স্বাস্থ্য খাত এগিয়ে যাবে অনেক ধাপ এই স্লোগান নিয়ে স্বাস্থ্যবিধি মেনে ময়মনসিংহের ভালুকায় শনিবার(১০জুলাই) দুপুরে  উপজেলা হাসপাতাল হলরোমে উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।

এসময় সভায় উপস্থিত ছিলেন উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও স্থানীয়  সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মহিলা ভাইস চেয়ারম্যান শেলিনা রশিদ,উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডা: মাহফুজ আরা বেগম,আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মেহেদী হাসান, সহ কামটির অপরাপর সদস্যবৃন্দ।

সভায় সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু বলেন মাননীয় প্রধান মন্ত্রীর প্রতিশ্রুতি স্বাস্থ্য খাতের সেবা মানুষের দোড়গড়ায় পৌচাতে আমাদের সম্মিলিতভাবে কাজ করতে হবে।বর্তমান বৈশি^ক করোনা মহামারিতে নিজে সচেতন ও অপরকে সচেতন করার আহবান জানান।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই