তারিখ : ২৪ জুলাই ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় পোশাককর্মীকে শ্লীলতাহানীর ঘটনায় গ্রেপ্তার-১

ভালুকায় পোশাককর্মীকে শ্লীলতাহানীর ঘটনায় গ্রেপ্তার-১
[ভালুকা ডট কম : ১৩ জুলাই]
ভালুকায় এক পোশাককর্মীর শ্লীলতাহানীর অভিযোগ উঠেছে। সোমবার (১২ জুলাই) রাতের ওই ঘটনাটি উপজেলার মেহেরবাড়ি এলাকার। ওই ঘটনায় ভালুকা উপজেলার ঝালপাজা গ্রামের সাইফুল ইসলামের ছেলে মো. জাহিদ হাসান(১৯), নন্দীবাড়ির আল-আমীন(২৫) (পিতা অজ্ঞাত), ত্রিশাল রাঘামার জিয়ারুল ইসলাম(১৯) (পিতা অজ্ঞাত), একই গ্রামের সাগর(২০) (পিতা আজ্ঞাত)সহ অজ্ঞাতনামা আরও একজনকে আসামী ভালুকা মডেল থানায় একটি মামলা করেছেন।

থানা ও মামলা সূত্রে জানা যায়, ওই নারী শ্রমিক উপজেলার জামিরদিয়া মাস্টারবাড়ি এলাকায় একটি কম্পোজিট কারখানায় অপারেটর হিসাবে কাজ করেন। সোমবার ঘটনার রাত সাতটার দিকে তিনি একটি মিনি বাসে করে কর্মস্থলে যাচ্ছিলেন। পরে, রাত সাড়ে আটটার দিকে ভালুকা বাসস্ট্যান্ডে পৌঁছে বাসটি আর সামনে না যাওয়ায় তিনি বাস থেকে নেমে একটি লেগুনায় উঠেন। পরে, ভালুকা বাসস্ট্যান্ড হতে ছেড়ে এসে লেগুনা চালক মাস্টারবাড়ির পরিবর্তে লেগুনাটি নিয়ে মেহেরাবাড়ি এলাকার লাভেলো কারখানার সড়কে হয়ে সামনের দিকে নিয়ে যেতে থাকে। এসময় ওই নারী শ্রমিক চিৎকার দিয়ে ‘গাড়ি কোথায় নেওয়া হচ্ছে’ জানতে চাইলে চালক মেহেরাবাড়ি এলাকায় নিয়ে গাড়িটি থামায়। পরে, চালকসহ সকলেই গাড়ি থেকে নেমে আসে এবং তারা সকলে মিলে শরীরের ষ্পর্শকাতর স্থানে হাত দিয়ে ওই পোশাক কর্মীর শ্লীলতাহানী ঘটায়। ঘটনার সময় ওই নারীর ডাকচিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে। ওই সময় অন্যান্যরা পালিয়ে গেলেও স্থানীয়রা লেগুনাচালক জাহিদ হাসানকে আটক করে পুলিশে দেয়।

ভালুকা মডেল থানার সেকেন্ড অফিসার জীবন চন্দ্র জানান, ওই ঘটনায় মামলা হয়েছে এবং একজনকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই