তারিখ : ২৪ জুলাই ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সেতুর গোড়ার মাটি সরে গিয়ে চলাচল ঝুঁকি বেড়েছে

শ্রীপুর-কাপাসিয়া সড়কের সেতুর গোড়ার মাটি সরে গিয়ে চলাচল ঝুঁকি বেড়েছে
[ভালুকা ডট কম : ১৭ জুলাই]
গাজীপুরের শ্রীপুর-কাপাসিয়া সড়কের গোসিংগা ইউনিয়নের বাউনী বাজারের সেতুটি নির্মাণের পর এ পর্যন্ত কমপক্ষে তিনবার গোড়ার মাটি সরে পড়েছে। যতবারই মাটি সরে পড়ছে ততবারই যাবাহন চলাচলে ঝুঁকি সৃষ্টি হয়েছে। ওই সেতুর ওপর দিয়ে এখন ভারী যানবাহন চলাচল বন্ধ রয়েছে বলে জানিয়েছেন স্থানীয়রা।

বাউনী গ্রামের নজরুল ইসলাম লোকজন জানান, গত প্রায় তিন মাস আগে সেতুটি নির্মাণ করা হয়। নির্মাণের পর সেতুর গোড়ায় মাটি ভরাট করা হলেও তা ভালভাবে চাপা না দেওয়ায় কমপক্ষে তিনবার মাটি ধসে পড়েছে। মাটি ভরাটের পর শক্ত কোনো বাঁধও দেওয়া হয়নি। ফলে প্রতিবারই মাটি সরে যাচ্ছে।

বাউনী গ্রামের ব্যাটারীচালিত অটোরিক্সা চালক রফিকুল ইসলাম, কৃষক তোফাজ্জল হোসেন, হিরন মিয়া, রুহুল আমীন বলেন, সেতুর গোড়ার মাটি সরে গিয়ে প্রত্যেকবারই সড়ক সরু হয়ে আসে। একবার মাটি সরে গেলে বর্ষার কারণে প্রতিদিন কিছু কিছু মাটি সরে গিয়ে দুর্ঘটনার ঝুঁকি বাড়ছে।পিকাপভ্যান চালক হাবিবুল্লাহ জানান, একটি মাঝারি ধরনের গাড়ীও সেতু অতিক্রম করতে পারছে না। সবশেষ গত প্রায় সাতদিন যাবত সেতু দিয়ে স্বাভাবিক পারাপার ব্যাহত হচ্ছে।

শ্রীপুর উপজেলা প্রকৌশলী এ জেড এম রকিবুল আহসান বলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যানের সাথে কথা বলে সিদ্ধান্ত নেওয়া হয়েছে। টেন্ডার দিয়ে সেতুটি মেরামত করতে আরও এক মাস সময় লেগে যাবে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অনুসন্ধানী প্রতিবেদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই