তারিখ : ১৭ সেপ্টেম্বর ২০২১, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় লকডাউনে প্রশাসন ও পথচারীর চোর পুলিশ খেলা

ভালুকায় লকডাউনে প্রশাসন ও পথচারীর মধ্যে চোর পুলিশ খেলা
[ভালুকা ডট কম : ২৯ জুলাই]
ভালুকায় লকডাউনের ৭ম দিনে প্রশাসন ও পথচারীর মধ্যে চোর পুলিশ খেলার মধ্য দিয়েও সকাল থেকে বিকেল পর্যন্ত মোবাইল কোর্ট ও সেনা বাহিনীর সদস্যরা সড়কে চেক পোষ্ট বসিয়ে সড়কে চলাচল অবস্থায়  পথচারীদের ২৬ টি মামলায় ১৬ হাজার ১শত টাকা জরিমানা করা হয়েছে। মোবাইল কোর্ট পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মোঃ মাইনউদ্দিন। যারা বিনা কারনে বেরিয়েছে তাদের জরিমানা করছে আবার যারা যুক্তিক কারন দেখাচ্ছে তাদের ছেড়ে দিচ্ছেন।

ভালুকা উপজেলায় লকডাউনে প্রসাশন ও সাধারন মানুষের মাঝে চোর পুলিশ খেলা চলছে। সড়কগুলোতে যখন প্রসাশনের লোকজন আসে তখন সাধারন মানুষ ও গাড়ী গুলো দিক বিদিক ছুটাছুটি করে পালিয়ে যায়। আবার প্রসাশনের লোকজন চলে গেলে সড়কে গাড়ী ও সাধারন যাত্রীরা চলাচল শুরু করে। অনেকেই অলিগলির ভিতর থেকে লকডাউনের তামাশা দেখছেন।ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ও গফরগাঁও-ভালুকা সড়কে দুরপাল্লার বাস ছাড়া সকল ধরনের গাড়ী চলাচল করছে। যাত্রী সংখাও কম নয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই