তারিখ : ২৫ সেপ্টেম্বর ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বিএনপি প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

ভালুকায় বিএনপি প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
[ভালুকা ডট কম : ০১ সেপ্টেম্বর]
ভালুকায় উপজেলা বিএনপি, পৌর বিএনপি ও সকল অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে বিএনপির ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বুধবার দুপুরে ভালুকা নতুন বাসস্ট্যান্ডে বিএনপি কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল আয়োজন করা হয়।

উপজেলা বিএনপির সাবেক সহ সভাপতি খালেকুজ্জামান হুমায়ুনের সভাপতিত্বে সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন আহম্মেদের পরিচালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন ময়মনসিংহ জেলা দক্ষিণ বিএনপি সদস্য আলহাজ্ব মোহাম্মদ মোর্শেদ আলম।

এ সময় বক্তব্য রাখেন নাসির উদ্দিন সরকার,আবুল কালাম আজাদ,সিরাজ ইসলাম ঢালী, আলহাজ্ব  হাতেম খান, মনিরুজ্জামান মনির,আইয়ুব আলী কমান্ডার,এশফাকুর রহমান সিদ্দিকী,হাজী রউফ,হাবিবুর রহমান হাবি,আবু সাঈদ জুয়েল,নজরুল ইসলাম,আব্দুর রাজ্জাক,আব্দুল মালেক,নাজমুল আলম,সোহাগ মাস্টার, শুভ ও রাকিবুল হাসান রবিন প্রমুখ ।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই