তারিখ : ২৬ অক্টোবর ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় স্কুল প্রধান শিক্ষককে কারন দর্শাণোর নোটিশ

ভালুকায় স্কুল প্রধান শিক্ষককে কারন দর্শাণোর নোটিশ
[ভালুকা ডট কম : ১৮ সেপ্টেম্বর]
ভালুকা উপজেলার হবিরবাড়ি ইউনিয়ন সোনার বাংলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল ইসলাম মানিককে কারন দর্শানোর নোটিশ দেয়া হয়েছে। জেলা শিক্ষা কর্মকর্তার পরিদর্শনকালে বিদ্যালয় অপরিচ্ছন্ন ও অব্যবস্থাপনার অভিযোগে তাকে এই নোটিশ দেয়া হয়।

ভালুকা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নজরুল ইসলাম জানান, ১২ সেপ্টেম্বর জেলা শিক্ষা কর্মকর্তা রফিকুল ইসলাম উপজেলার হবিরবাড়ি ইউনিয়ন সোনার বাংলা উচ্চ বিদ্যালয় পরিদর্শনে যান। এ সময় তিনি বিদ্যালয়ের চারতলা ভবণের সিড়ির নিচে হাটু পানি দেখতে পান। তাছাড়া বিদ্যালয়ের শ্রেণীক্ষসহ বিভিন্ন স্থানে অপরিচ্ছন্ন ও নোংরা পরিবেশ দেখে ক্ষুব্দ হন। বিষয়টির ব্যাপারে প্রধান শিক্ষক নুরুল ইসলাম মানিককে যথাযথ ব্যবস্থা নেয়ার কথা বলা হয়। পরে ১৪ সেপ্টেম্বর তিনি নিজে পরিদর্শনে গিয়ে একই অবস্থা দেখতে পান। দায়িত্বে অবহেলার কারনে তাকে বৃহস্পতিবার কারন দর্শানোর নোটিশ দেয়া হয়।

এ ব্যাপারে বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল ইসলাম মানিক বিদ্যালয় অপরিচ্ছন্নতার বিষয়টি অস্বীকার করে বলেন, জেলা শিক্ষা কর্মকর্তা পরিদর্শনকালে সকল শিক্ষার্থী উপস্থিত থাকার কারনে ব্যাখ্যা চেয়ে ৭ কর্মদিবসের মধ্যে জবাব দেয়ার জন্য আমাকে চিঠি দিয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই