তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় মিরকা খানকা শরীফের ৪২তম বার্ষিক মাহফিল

ভালুকায় মিরকা খানকা শরীফের ৪২তম বার্ষিক মাহফিল অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২১ সেপ্টেম্বর]
শাহ্ সূফী হযরত মাওঃ গিয়াস উদ্দিন আজমিয়ী (রাঃ) স্মরণে ৪২তম বার্ষিক ভক্ত আশেকান মিলন মেলা ২০শে সেপ্টেম্বর সোমবার মিরকা খানকা শরীফে অনুষ্ঠিত হয়েছে।অনুষ্ঠানে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি হাজী আব্দুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়াম্যান আবুল কালাম আজাদ।

অনুষ্ঠানটি উদ্বোধন করেন আ.লীগ নেতা শাহ্ মোঃ আলী আজগর (সাংবাদিক)।বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দলিল লেখক সমিতির সভাপতি নূরে আলম ছিদ্দিকী স্বপন, শিক্ষক ও লেখক শফিকুল ইসলাম খান। অনুষ্ঠানটি পরিচালনা করেন ওই দরবারের ভক্ত আশেকান আমিনুল ইসলাম শেখ।

এর আগে মিলাত ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিল পরিচালনা করেন একিন আলী মুন্সী, আব্দুল লতিফ ফকির ও আব্দুল কায়ূম ফকির এ সময় উক্ত খানকা শরীফের খাদেম আব্দুল হায় অনুষ্ঠানে অংশ গ্রহনের জন্য সকলকে ধন্যবাদ জানায়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই