তারিখ : ০১ ডিসেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় দুই মাসে নির্মাণ শ্রমিক লীগের তিন কমিটি

ভালুকায় দুই মাসে নির্মাণ শ্রমিক লীগের তিন কমিটি
[ভালুকা ডট কম : ১৭ অক্টোবর]
ভালুকায় দুই মাসের মধ্যে অনিয়মত্রান্তিকভাবে বাংলাদেশ নির্মাণ শ্রমিকলীগের তিনিটি কমিটি দেওয়ার অভিযোগ। এনিয়ে বাংলাদেশ নির্মাণ শ্রমিকলীগ ভালুকা শাখার নেতা-কর্মীদের মাঝে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে।

দলীয় সূত্রে জানা যায়, গত ৩০ আগস্ট মো: সুলতানুল আলমকে সভাপতি করে বাংলাদেশ নির্মাণ শ্রমিকলীগ (বানিশল) ভালুকা উপজেলা শাখার ৩৭ সদস্য বিশিষ্ট কমিটি দেওয়া হয়। ঘোষিত ওই কমিটিতে কেন্দ্রীয় সাধারন সম্পাদক শেখ মো: নুরুল হকের স্বাক্ষর বিদ্যমান। পরবর্তীতে, গত ২ সেপ্টেম্বর আগের দেওয়া কমিটি বিলুপ্ত না করেই মো: ইদ্রিস আলীকে আহ্বায়ক করে সাত (০৭) সদস্য বিশিষ্ট ভালুকা উপজেলা শাখা নির্মাণ শ্রমিকলীগের আরো একটি আহ্বায়ক কমিটির অনুমোদন দেওয়া হয়। পরবর্তী, ১৩ সেপ্টেম্বর মো: আশরাফুল আলম খানকে সভাপতি ও তোফাজ্জল হোসেন খানকে সাধারন সম্পাদক করে ভালুকা উপজেলা নির্মাণ শ্রমিক লীগের ৩৩ সদস্য বিশিষ্ট আরো একটি নতুন কমিটি দেওয়া হয়। এতে, দেশ নির্মাণ শ্রমিকলীগ (বানিশল) কেন্দ্রীয় সাধারন সম্পাদক শেখ মো: নুরুল হকের স্বাক্ষর বিদ্যমান।  তবে, পরবর্তী দুই কমিটি অনুমোদ দেওয়া আগে পূর্বের কমিটি বিলুপ্ত করা হয়নি বলে জানা গেছে।

এবিষয়ে বাংলাদেশ নির্মাণ শ্রমিকলীগ ভালুকা শাখার প্রথম কমিটির সভাপতি মো: সুলতানুল আলম জানান, গত ৩০ আগস্ট তাকে সভাপতি করে বাংলাদেশ নির্মাণ শ্রমিকলীগ ভালুকা শাখার ৩৭ সদস্য বিশিষ্ট কমিটি দেওয়া হয়। কেন্দ্রীয় সাধারন সম্পাদক শেখ মো: নুরুল হক ওই কমিটি স্বাক্ষর করে অনুমোদন দেন। পরে মোটা অংকের টাকার বিনিময়ে তার কমিটি বিলুপ্ত না করেই আরও একটি কমিটি দেওয়া হয়। তিনি উকিলের মাধ্যমে কেন্দ্রীয় সাধারন সম্পাদক শেখ মো: নুরুল হকের বরাবরে  লিগ্যাল নোটিশ পাঠিয়েছেন বলেও জানান।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই