তারিখ : ২১ জানুয়ারী ২০২২, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

লালমোহনে বাস ভবনে সন্ত্রাসী হামলা, ভাংচুর

লালমোহনে ছাত্রদলের সাবেক আহ্বায়কের বাস ভবনে সন্ত্রাসী হামলা ব্যাপক ভাংচুর,মেজর (অব.) হাফিজসহ বিএনপি’র নিন্দা
[ভালুকা ডট কম : ৩০ নভেম্বর]
ভোলার লালমোহনে উপজেলা ছাত্রদলের সাবেক আহ্বায়কে বাস ভবনে সন্ত্রাসী হামলা করে ব্যাপক ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে। সন্ত্রাসী হামলার আতংক বিরাজের পাশাপাশি নিরাপত্তাহীনতায় ভূগছেন পুরো পরিবারটি। এঘটনায় কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান ও ভোলা-৩ আসনের সাবেক সংসদ সদস্য মেজর (অব.) হাফিজ উদ্দিন আহাম্মেদ বীর বিক্রমসহ উপজেলা বিএনপি’র নেতৃবৃন্দ নিন্দা জানিয়েছেন।

প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, সোমবার (২৯ নভেম্বর) দিবাগত রাত সাড়ে ১১ টার দিকে উপজেলা যুবলীগ নেতা ও কাউন্সিলর রায়হান মাসুমের নেতৃত্বে রিপন কসাই, জুবায়ের, রাকিব পাটওয়ারী, রুবেল, রাসেল, আর্ট শাহিন, শাহাবুদ্দিন, জুয়েল, আবুল বাসার, শাহাদাত ও ইমরানসহ ৩০/৩৫ জন সন্ত্রাসী লালমোহন পৌর সভার ৪নং ওয়ার্ডের নয়ানি গ্রামে উপজেলা ছাত্রদলের সাবেক আহ্বায়ক শহিদুল ইসলাম হাওলাদার ও তার বড় ভাই লালমোহন উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি মিজান হাওলাদারের বাস ভবনে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর চালায়। এ সময় ছাত্রদল নেতার বাসায় থাকা তার বৃদ্ধ মা ছোট ছোট বচ্চা ও স্ত্রী আতংকীত হয়ে পড়েন।

এ ঘটনায় ভোলা-৩ আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় বিএনপি’র ভাইস-চেয়ারম্যান আলহাজ্ব মেজর (অব.) হাফিজ উদ্দিন আহাম্মেদ বীর বিক্রম, ভোলা জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব গোলাম নবী আলমগীর, লালমোহন উপজেলা বিএনপি’র আহ্বায়ক তাহারাত হাফিজ, সদস্য সচিব বাবুল পাঞ্চায়েত, যুগ্ম আহ্বায়ক সোহেল আজিজ শাহিন, ফয়সাল তালুকদার, পৌর বিএনপির সভাপতি ঝান্টু মিয়া, যুবদলের সভাপতি কবির হাওলাদার, সাধারণ সম্পাদক হাসান কাজি, সাংগঠনিক সম্পাদক বশির হাওলাদার, পৌর যুবদল সভাপতি জাকির ইমরাম, সাধারণ সম্পাদক মোঃ মাকসুদ, শ্রমিক দলের সভাপতি শাহিন হাওলাদার প্রমুখ। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৭৮৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই