তারিখ : ২০ জুন ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় তৃঞ্চার্তদের মাঝে পানি,স্যালাইন বিতরণ

ভালুকায় তৃঞ্চার্তদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ
[ভালুকা ডট কম : ২৮ এপ্রিল]
ভালুকায় প্রচন্ড তাপদাহে অতিষ্ট যানবাহন চালক, পথচারী ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষের মাঝে খাবার পানি ও স্যালাইন বিরতরণ করা হয়েছে। উপজেলা যুবলীগ নেতা মুক্তিযোদ্ধা সন্তান শাহরিয়ার হক সজিবের উদ্যোগে শনিবার (২৭ এপ্রিল) দুপুরে ভালুকা বাসস্ট্যান্ডসহ পৌর সদরের বিভিন্ন রাস্তার মোড়ে পানি ও স্যালাইন বিতরণ করা হয়।

জানাযায়, কেন্দ্রীয় যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিল এমপি’র নির্দেশে ভালুকা উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ  সম্পাদক যুবলীগ নেতা মুক্তিযোদ্ধা সন্তান শাহরিয়ার হক সজিব তার ব্যক্তিগত উদ্যোগে ভালুকা বাসস্ট্যান্ড, স্মৃতিসৌধ চত্বর, পাঁচ রাস্তার মোড়সহ বিভিন্ন রাস্তার মোড়ে মোড়ে দুই হাজার বোতল ঠান্ডা পানি ও খাবার স্যালাইন বিতরণ করেন।এ সময় পানি বিতরণ কাজে সহযোগিতা করেন, জুবায়ের রাজু, শফিক সরকার, মাজাহারুল ইসলাম, বদরুল আলম, আল আমিন মন্ডল, পলাশ মন্ডল, সাব্বির হাসান, মিনহাজ, সাইফুল ইসলাম ও মানিক মিয়া।

উপজেলা যুবলীগ নেতা শাহরিয়ার হক সজিব জানান, তীব্র গরমে গাড়ি চালক, পথচারীসহ রাস্তায় বের হওয়া সাধারণ মানুষের মাঝে কেন্দ্রীয় যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরস ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিল এমপি মহোদয়ের নির্দেশে তিনি ওই পানি ও স্যালাইন বিতরণ করেছেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই