তারিখ : ২১ জানুয়ারী ২০২২, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় রোলারের ধাক্কায় মিল শ্রমিক নিহত

ভালুকায় রোলারের ধাক্কায়  মিল শ্রমিক নিহত
[ভালুকা ডট কম : ১০ জানুয়ারী]
ভালুকা উপজেলা ভান্ডার এলাকায় এস এন এস স্ট্যাপ সলিউশন  লিমিটেড কোম্পানির  রুলারের সাথে ধাক্কা লেগে মুন্না আক্তার (২০)নামে এক শ্রমিক  নিহত হয়েছেন।নিহত শ্রমিক পঞ্চগড় জেলার নালিয়াডাংগী থানার দুর্গাপুর গ্রামের আবুল কাশেমের ছেলে। ঘটেছে রোববার রাত সাড়ে ১২টায়।

স্থানীয় সূত্রে জানাযায়,ঘটনার সময় প্লাস্টিকের ছালার ব্যাগ তৈরি কোম্পানিতে মুন্না আক্তার কাজ করছিলেন।হঠাৎ করে রোলারের সাথে ধাক্কা লেগে তিনি গুরুতর আহত হন। তাকে প্রথমে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরে আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ  মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়। আনুমানিক দেড়টার সময় মুন্না সেখানে মারা যান।নাম প্রকাশে অনিচ্ছুক এক মিল শ্রমিক জানান, মেশিনের রোলার গুলো  অরক্ষিত থাকায় এ দুর্ঘটনা ঘটেছে।

কোম্পানির এডমিন ম্যানেজার আবু রায়হান জানান, কোম্পানির ভিতর দুর্ঘটনায় মুন্না গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পর তিনি মারাযান।ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মাহমুদুল ইসলাম জানান,এ ঘটনায় থানায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে। নিহতের লাশ  ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৭৮৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই