তারিখ : ০৪ জুলাই ২০২২, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় সংঘর্ষে নারীসহ আহত-৩

ইউপি নির্বাচনী সহিংসতার মামলার জের
ভালুকায় সংঘর্ষে নারীসহ আহত-৩
[ভালুকা ডট কম : ০৫ মে]
ভালুকা উপজেলার ৬নং ইউপি নির্বাচনের সহিংসতার মামলার জের হিসাবে বাশিল এলাকায় বৃস্পতিবার সকালে দু’পক্ষের সংঘর্ষে একনারীসহ দুইপক্ষের ৩জন আহত হয়েছেন। আহতদের ভালুকা সরকারী হাসপতাল ও ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় এক পক্ষ ভালুকা মডেল থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছে।

জানাযায়,গত ৩১ডিসেম্বর ইউপি নির্বাচনের একদিন পূর্বে নৌকার বিদ্রোহী প্রার্থী আমানউল্যাহ খান মাখনের কর্মী সমর্থকরা নৌকার প্রার্থী শিহাব আমীন খানের গণসংযোগে হামলা করেন। এ ঘটনায় চেয়ারম্যান শিহাব আমীন খানের ছোট ভাই অ্যাডভোকেট রফিকুজ্জামান খান রিপন বাদী হয়ে বিদ্রোহী প্রার্থী মাখনসহ ১৩জনের নাম উল্লেখ করে ভালুকা মডেল থানায় একটি মামলা করেন।

সেই মামলা তোলে নেয়ার জন্য মামলার ১০নং আসামি নুহু মিয়া প্রায় সময় নানা ধরণের হুমকি দিয়ে আসছিল। ঘটনার দিন সকালে মামলার ১নং স্বাক্ষী মুক্তিযোদ্ধার নাতি রায়হান তার বন্ধু জাহিদ হাসান বাবুকে নিয়ে হেঁটে মেহরাবাড়ি বাজারে যাওয়ার পথে পূর্বপরিকল্পিত ভাবে নুহু মিয়া,ইমরান হাসান,মনিমালা সরকার,আব্দুল হাইসহ অজ্ঞাত ৫/৬জন দেশিয় অস্ত্রশস্ত্র নিয়ে রায়হান ও তার বন্ধুর উপর হামলা করে। এতে উভয় পক্ষের তিন জন আহত হন।আহতরা হলেন,জাহিদ হাসান বাবু(২৬),রায়হান (২৯) ও মনি মালা(৩৮)। আহতদের দুইজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় রায়হান বাদী হয়ে ভালুকা মডেল থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

ভালুকা ইউপি চেয়ারম্যান শিহাব আমীন খান জানান আমাকে ফাসানোর জন্য পুর্বপরিকল্পিত ভাবে নুহু মিয়া তার পারিবারিক কলহ কারনে তার স্ত্রীকে মেরে আহত করে হাসপাতালে ভর্তি করেন।নুহু মিয়া জানান, চেয়ারম্যানের ছোট ছেলে তার দলবল নিয়ে আমাদের উপর হামলা করে, হামলায় আমার স্ত্রী বাউল শিল্পী মনিমালা গুরুতর আহত হয়েছেন। আমান উল্লাহ খান মাখন জানান,আমি মোবাইলে জেনেছি চেয়ারম্যানের লোকজন এ ঘটনা ঘটিয়েছে।ভালুকা মডেল থানার ওসি,কামাল হোসেন জানান, এ ঘটনায় একটি অভিযোগ পেয়েছি বিষয়টি তদন্ত করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৩৪৩০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই