তারিখ : ৩০ নভেম্বর ২০২২, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় খানকা শরীফের ৪৩ তম বার্ষিক মাহফিল

ভালুকায় খানকা শরীফের ৪৩ তম বার্ষিক মাহফিল অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১০ সেপ্টেম্বর]
শাহ্ সূফী গিয়াস উদ্দিন আজমেরী (রাঃ) স্মরণে ৪৩ তম ভক্ত আশেকান  মিলন মেলা (৯সেপ্টেম্বর) শক্রবার উপজেলার মিরকা খানকা শরীফে অনুষ্ঠিত হয়েছে। বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি হাজী আব্দু রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক হাজী রফিকুল ইসলাম।

অনুষ্ঠানটি উদ্বোধন করেন আ’লীগ নেতা শাহ মোঃ আলী আজগর (সাংবাদিক) বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভালুকা প্রেসক্লাবের সভাপতি কামরুল ইসলাম পাঠান,জাপা নেতা শাহ মোঃ নজরুল ইসলাম, ওয়ার্ড আ’লীগ সভাপতি আজিজুল হক ও আমিনুল ইসলাম শেখ প্রমুখ।

এর আগে মিলাত ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় দোয়া মাহফিল পরিচালনা করেন একিন আলী মুন্সী।এবং ভাব সংগীত পরিবেশন করেন ভালুকা উপজেলা বাউল কল্যান সমিতির শিল্পি বৃন্ধ। এ সময় উক্ত খানকা শরীফের খাদেম আব্দুল হাই  অনুষ্ঠানে অংশ গ্রহন করায় সকলকে ধন্যবাদ জানান।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৩৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই