তারিখ : ০৫ ফেব্রুয়ারী ২০২৩, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে বিদ্যুৎ সরবরাহের দাবীতে স্মারকলিপি

নান্দাইলে নিয়মিত বিদ্যুৎ সরবরাহের দাবীতে স্মারকলিপি প্রদান
[ভালুকা ডট কম : ০৪ অক্টোবর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলায় ১৩ ইউনিয়ন ও পৌরসভা এলাকায় নিয়মিত বিদ্যু’ সরবরাহ করার দাবীতে মঙ্গলবার (৪ঠা অক্টোবর) নান্দাইল উপজেলা পল্লী বিদ্যুৎ গ্রাহক অধিকার পরিষদের পক্ষ থেকে কিশোরগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল  ম্যানেজার ও নান্দাইল উপজেলার ডিজিএম বরাবর স্মারকলিপি প্রদান করা হয়েছে।

সাম্প্রতিককালে নান্দাইল উপজেলার সর্বত্র চরম আকারে লোডশেডিং বিরাজ করছে। এতে করে বিদ্যুৎ গ্রাহকগন চরমভাবে অতিষ্ট হয়ে পড়ছে। গ্রাহক অধিকার সংরক্ষন পরিষদের আহবায়ক সিনিয়র সাংবাদিক এনামুর হক বাবুল, সদস্য সচিব মো. সাইদুর রহমান, যুগ্ম আহবায়ক এ হান্নান আল আজাদ, আবু হানিফ সরকার, সদস্য ফরিদ মিয়া ও মাহাবুব আলম খান স্মারকলিপি প্রদান কালে উপস্থিত ছিলেন।

৮দফা দাবী সম্বলিত স্মারকলিপির অনুলিপি মাননীয় সংসদ সদস্য ময়মনসিংহ-৯ নান্দাইল, চেয়ারম্যান বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড, ঢাকা, চেয়ারম্যান উপজেলা পরিষদ নান্দাইল, মেয়র নান্দাইল পৌরসভা, উপজেলা নির্বাহী অফিসার ও অফিসার ইনচার্জ নান্দাইল বরাবর প্রেরণ করা হয়েছে। আগামী ১ মাসের মধ্যে বিদ্যুৎ সরবরাহ ব্যবস্থার উন্নয়ন না হলে মানববন্ধন সহ বিক্ষোভ মিছিল, বিদ্যুৎ বিল পরিশোধ থেকে বিরত থাকা হবে বলে নেতৃবৃন্দরা জানান।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৬৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই