তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকীতে আনন্দ রেলী

ভালুকায় ছাত্রদলের ৪৪ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে আনন্দ রেলী ও আলোচনা সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০৮ জানুয়ারী]
ভালুকায় বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের ৪৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ছাত্রদল ভালুকা উপজেলা ও পৌর শাখার আয়োজনে বিশাল আনন্দ মিছিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ৭ জানুয়ারী দুপুরে ভালুকা উপজেলা বিএনপির নতুন বাসটান্ডস্থ দলীয় কার্যালয়ের সামনে থেকে উপজেলা ছাত্রদলের যুগ্ন-আহবায়ক শরীফ হাসান ও পৌর ছাত্রদলের সদস্য সচিব আদি খান শাকিলের নেতৃত্বে কয়েক হাজার নেতাকর্মীসহ উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ন-আহবায়ক আলহাজ্ব মোর্শেদ আলম,যুগ্ন-আহবায়ক সালাউদ্দিন আহম্মেদ ও পৌর বিএনপির আহবায়ক আলহাজ্ব হাতেম খানের নেতৃত্বে বিএনপির সিনিয়র নেতাদের অংশগ্রহণে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উপজেলা ছাত্রদলের ব্যানারে আনন্দ মিছিল বের করে বাসটান্ড চত্ত্বর প্রদক্ষিন করে পূনরায় দলীয় কার্যালয়ে এসে শেষ হয়।

পরে দলীয় কার্যালয়ে ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে স্বভাপতিত্ব করেন উপজেলা ছাত্রদলের যুগ্ন-আহবায়ক মোঃ শরীফ হাসান। অনুষ্ঠান সন্ঞালনা করেন পৌর ছাত্রদলের সদস্য সচিব আদি খান শাকিল।

প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সিনিয়র  যুগ্ন-আহবায়ক আলহাজ্ব মোর্শেদ আলম।বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পৌর বিএনপির আহবায়ক আলহাজ্ব হাতেম খান, উপজেলা বিএনপির যুগ্ন-আহবায়ক সালাউদ্দিন আহম্মেদ,পৌর বিএনপির যুগ্ন-আহবায়ক  আবুল কালাম আজাদ। এছাড়া আরও উপস্থিত ছিলেন, উপজেলা ছাত্রদলের আহবায়ক সদস্য হাসিব আল হানিফ,মেহেদী হাসান সুভ্র, ভালুকা সরকারী কলেজ ছাত্রদলের যুগ্ন-আহবায়ক তানভীর হাসান শান্ত, সোনারবাংলা ডিগ্রী কলেজ ছাত্রদলের যুগ্ন-আহবায়ক সুজন মন্ডলসহ বিএনপির বিভিন্ন অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্ধ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই