তারিখ : ০৫ ফেব্রুয়ারী ২০২৩, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় দুই প্রতারক গ্রেফতার

ভালুকায় দুই প্রতারক গ্রেফতার
[ভালুকা ডট কম : ২০ জানুয়ারী]
ভালুকায় ব্যাটারিচালিত অটো-রিকশার গ্যারেজ থেকে প্রতারণা করে দুইটি অটোরিকশা চুরি করার ঘটনায় দুই প্রতারককে গ্রেফতার করেছে ভালুকা মডেল থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে,উপজেলার পূর্ব ভালুকার মৃত শামসুদ্দিনের ছেলে আসাদ মিয়া দক্ষিণ রাংচাপড়া গ্রামের মৃত আছমত আলীর ছেলে কামরুল ইসলাম এর গ্যারেজ থেকে দৈনিক ভাড়ায় দুইটি অটোরিকশা নিয়ে নেত্রকোনার সদর এলাকার আবুল আজিজের ছেলে খলিল ফকির (২৮) ও মিয়া হোসেনের ছেলে রমজান আলী (৪৫) কে দেয়।ঘটনার দিন গত ৮ জানুয়ারী ২০২৩ ইং  তারিখে পৌরসভার গ্যাস অফিস মোড় সংলগ্ন অটোরিকশা গ্যারেজ থেকে দুটি অটো নিয়ে আর ফেরত দিতে আসেনি খলিল ফকির ও রমজান আলী।

এ ঘটনায় গ্যারেজ মালিক কামরুল ইসলাম বাদি হয়ে আব্দুল আজিজের ছেলে খলিল ফকির ও মিয়া হোসেনের ছেলে রমজান আলী ও শামসুদ্দীনের ছেলে আসাদ মিয়াকে আসামি করে ভালুকা মডেল থানায় একটি লিখিত অভিযোগ করলে পুলিশ ঘটনার তদন্তে নামে।

এ ঘটনায় শুক্রবার রাতে ভালুকা মডেল থানার ওসি কামাল হোসেনের নির্দেশে মডেল থানার এস আই নজরুল ইসলাম ও এস আই আবুল কালাম আজাদ সঙ্গীয় ফোর্স নিয়ে বিশেষ অভিযানে নামে এবং উপজেলার স্কয়ার মাস্টারবাড়ী এলাকা থেকে রমজানকে গ্রেফতার করে। পরে আটক ব্যক্তির দেওয়া তথ্যমতে নেত্রকোনা থেকে খলিল ফকিরকে গ্রেফতার করা হয়।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) কামাল হোসেন জানান,প্রতারণা করে অটোরিকশা চোর চক্রের দুই সক্রিয় সদস্যকে গ্রেফতার করা হয়েছে। প্রতারক চক্রটির মূলহোতা আসাদকে গ্রেফতারের পুলিশি অভিযান চলছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৬৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই