তারিখ : ২২ এপ্রিল ২০২৪, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বিদ্যুৎস্পৃষ্টে ০২ যুবক নিহত

ভালুকায় বিদ্যুৎস্পৃষ্টে ০২ যুবক নিহত
[ভালুকা ডট কম : ২৩ ফেব্রুয়ারী]
ভালুকায় রাতে বিদ্যুৎস্পৃষ্টে দুই যুবক নিহত হয়েছে। ২২শে ফেব্রুয়ারি বুধবার  উপজেলার ভরাডোবা ইউনিয়নের পুরুড়া নারাঙ্গীপাড়া এলাকার মরহুম লাল মিয়া বেপারীর ছেলে মোঃ আলাউদ্দিন তছলিম(২৭) আনুমানিক রাত  ৮:৩০ মিনিটে রাস্তায় বিদ্যুতের পড়ে থাকা তারে বিদ্যুৎস্পৃষ্টে মারা যান। ভালুকা ইউনিয়নের খারুয়ালী গ্রামের রাকিব হোসেন( ২৫) নামে যুবকের বিদ্যুতের তারে শক লেগে মৃত্যু হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে,রাকিব বিকাল ৪ টার দিকে কাচাবাঁশ বিদ্যুৎ এর খুঁটিতে বেধে মিটার এর সংযুক্ত তারটি মেইন লাইনে লাগায় এবং নিচে নেমেও আশে। অতঃপর আবার ঐ সংযুক্ত স্থানে কস্টেপ দিয়ে প্যাঁচানোর জন্য পুনরায় কাঁচাবাঁশ ব্যবহৃত  খুঁটিতে উঠে এবং কস্টেপ দিয়ে পেঁচানোর  সময় যুবকের হাতের আঙ্গুলে বিদ্যুৎ এর শক লাগে এবং সে উপর থেকে মাটিতে পড়ে গিয়ে কিছুখনের মধ্যেই মারা যায়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই