তারিখ : ২৭ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় গণহত্যা দিবসে আলোচনা সভা অনুুষ্টিত

ভালুকায় গণহত্যা দিবসে আলোচনা সভা অনুুষ্টিত
[ভালুকা ডট কম : ২৫ মার্চ]
ভালুকায় গণহত্যা  দিবসে আলোচনা সভা অনুুষ্টিত হয়েছে।উপজেলা প্রশাসনের আয়োজনে শনিবার সকালে কনফারেন্স রোমে ইউএনও সালমা খাতুন'র সভাপতিত্বে ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সোমাইয়া আক্তার'র সঞ্চালনায় বক্তব্য রাখেন সংরক্ষিত মহিলা সংসদ সদস্য মনিরা সুলতান মনি,উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ভাইসচেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, মহিলা ভাইসচেয়ারম্যন সেলিনা রশীদ,ভালুকা মডেল থানা ওসি(তদন্ত) মোঃ জাহাঙ্গীর আলম, মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন মন্ডল সহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ।

এসময় বক্তারা বলেন ২৫ মার্চ গণহত্যা দিবস। মানব সভ্যতার ইতিহাসে একটি কলঙ্কিত হত্যাযজ্ঞের দিন। জাতির পিতার নেতৃত্বে আওয়ামী লীগ ’৭০-এর নির্বাচনে একক সংখ্যাগরিষ্ঠতা পেলেও ক্ষমতায় যেতে দেয়নি পাকিস্তানি সামরিক সরকার। উল্টো বাঙালিদের দমনে একাত্তরের ২৫ মার্চ দিবাগত রাতে ‘অপারেশন সার্চ লাইট’চালায় জান্তারা। নিরস্ত্র বাঙালির ওপর নির্বিচারে নৃশংসভাবে গণহত্যা চালানো হয় আজকের এই দিনে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই