তারিখ : ২০ ফেব্রুয়ারী ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বসত বড়ীতে হামলা,মা-মেয়ে আহত

ভালুকায় বসত বড়ীতে হামলা ভাংচুর বাধা দেয়ায় মা-মেয়ে আহত
[ভালুকা ডট কম : ২৪ মে]
২৪ মে বুধবার দুপুরে ভালুকার ভরাডোবা গ্রামে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে আমিনুল ইসলামের বসতবাড়ীতে প্রতিবেশী শামছুল হুদা বাবুলের নেতৃত্বে ২০/২৫ জন সশস্ত্র লোক হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর চালায়।

এ সময় আমিনুলের বৃদ্ধা মা আলিমন নেছা (৬৮) ও বোন শরীফা আক্তার (৩৭) বাধা দিলে তাদেরকে মারপিট করে আহত করে। আহত মা-মেয়েকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে ভালুকা মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের হয়েছে।

অভিযোগে জানাযায় ভরাডোবা গ্রামে মৃত হাফিজ উদ্দীনের ছেলে আমিনুল ইসলাম গংদের সাথে প্রতিবেশী ওয়াইজ উদ্দীনের জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে। ঘটনার দিন দুপুরে ওয়াইজ উদ্দীনের ছেলে বাবুল,বাদল, উসমান ও অন্যান্য ভাইয়েরা মিলে ২০/২৫ জন সশস্ত্র লোক হামলা চালিয়ে আমিনুলের বসত বাড়ীর সীমানার টিনের বেড়া ভাংচুর করে প্রায় ২ লাখ টাকার ক্ষতি সাধন করে। এসম আমিনুলের মা ও বোনকে মারপিট করে আহত করে। আশপাশের লোকজন এগিয়ে আসলে তারা ঘটনাস্থল ত্যাগ করে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই