তারিখ : ২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

ভালুকায় ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৩ ফেব্রুয়ারী]
ভালুকা উপজেলার রাজৈ ইউনিয়নের ১৫০ নং  সোহাল সরকারী প্রাথমিক  বিদ্যালয়ে এপেক্স ক্লাব অব ভালুকার  সৌজন্যে একটি ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

জানা যায়, সেবা, সু-নাগরিকত্ব ও সৌহার্দ তিন নীতিতে কাজ করে অরাজনৈতিক সংগঠন এপেক্স ক্লাব অব ভালুকা। ২৩ ফেব্রুয়ারী শুক্রবার সকাল ৯ টা থেকে  এ চিকিৎসা  সার্ভিস শুরু হয়ে বিকাল পযর্ন্ত প্রায় ৪শত ৫০ জন নারী, পুরুষ ও শিশুদেরকে  ফ্রি সার্ভিসে দেওয়া হয়। ইউনিমেড ইউনিহেল্থ ফার্মাসিটিক্যাল এর সহযোগীতায়  সিবিএমসিবি  হাসপাতালের সহযোগী অধ্যাপক ডা: মাকছুদা বেগম, মমেক হাসপাতাল এর গাইনি ও প্রসূতি রোগ বিশেষজ্ঞ ও সার্জন ডা: আয়েশা তায়েবা, সার্জারী ও জাতীয় অর্থোপেডিক ইনস্টিটিউট ও হাসপাতালের সার্জন ডা: মোহাম্মদ সাইদুর রহমান, মমেক হাসপাতাল এর জেনারেল ফিজিশিয়ান ডা: আবু মোহাম্মদ কায়েকোবাদ , স্পেশাল ট্রেনিং ইন সার্জারী  বি.পি কেরালা মেমোরিয়াল  ক্যান্সার হাসপাতাল  (নেপাল) ডা: মো: আব্দুর রহিম রুবেল. জেনারেল প্র্যাকটিশনার ডা: মো: রেজাউল  করিম অপু ও সিসিডি (ডায়াবেটলজি) বারডেম ডা: ফাতেমা সুলতানা পূবালী।

এছাড়াও  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এ্যাপোলো ইনস্টিটিউট অব কম্পিউটার কলেজ এর অধ্যক্ষ এ আর এম শামছুর রহমান, উপজেলা প্রেসক্লাব ভালুকা‘র সভাপতি শাহ্ মো: আকরাম হোসেন, সাধারণ সম্পাদক মো: মুশিদুল আলম (এমবিএ)  , উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মাহমুদা আক্তার মুন্নি  ও বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি লুৎফর রহমান প্রমূখ্য।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই