তারিখ : ২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগর হাসপাতালে মতবিনিময় সভা

রাণীনগর হাসপাতালে মতবিনিময় সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৫ ফেব্রুয়ারী]
নওগাঁর রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ব্যবস্থাপনা কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার হাসপাতালের সেমিনার কক্ষে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. কেএইচএম ইফতেখারুল আলম খাঁনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য এ্যাড. ওমর ফারুক সুমন।

এর আগে প্রধান অতিথি পুরো হাসপাতাল প্রাঙ্গন ঘুরে দেখন। হাসপাতালে সেবা নিতে আসা বিভিন্ন রোগীদের সঙ্গে কথা বলেন। প্রতিটি ওয়ার্ডে ভর্তি থাকা বিভিন্ন রোগীদের কাছে হাসপাতালের প্রদান করা সেবার মান সম্পর্কে খোঁজখবর নেন। প্রতিটি ওয়ার্ডের টয়লেটগুলোও তিনি ঘুরে ঘুরে দেখেন। এসময় বিভিন্ন সমস্যা দ্রুত সমাধান করে হাসপাতাল থেকে জটিল রোগসহ যাবতীয় রোগের চিকিৎসা সেবা প্রতিটি মানুষের দ্বোরগড়ায় সহজেই পৌছে দিয়ে মাননীয় প্রধানমন্ত্রীর অঙ্গিকারকে শতভাগ বাস্তবায়ন করতে তার সার্বিক সহযোগিতা প্রদান অব্যাহত থাকবে বলে জানান প্রধান অতিথি।  

এসময় আরো উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডা. মুনির আলী আকন্দ, উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে তাবাসসুম, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু ওবায়েদ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান, সমাজসেবা কর্মকর্তা মাহবুবুর রহমান কচি, বাংলাদেশ কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট সমিতি রাণীনগর উপজেলা কমিটির আহ্বায়ক আব্দুল কাদের পিন্টু, যুগ্ম আহ্বায়ক রোস্তম আলী মন্ডল প্রমুখ। এছাড়াও বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দরাও উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই