তারিখ : ২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন

ভালুকায় মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল
[ভালুকা ডট কম : ২৮ ফেব্রুয়ারী]
ভালুকায় যুবলীগ নেতাদের বিরুদ্ধে অপপ্রচার ও মিথ্যা মামলা করার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ করেছে এলাকাবাসি। বুধবার (২৮ ফেব্রুয়ারী) দুপুরে উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের কাশরচৌরাস্তায় ওই মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি অনুষ্ঠিত হয়। কর্মসূচিতে এলাকার কয়েক’শ নারী পুরুষ অংশ নেন।

হবিরবাড়ি ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক হানিফ মোহাম্মদ নিপুনসহ বিক্ষোভকারীরা জানান, উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের কাশর গ্রামের মৃত মফিজ উদ্দিনের ছেলে জজ মিয়া দুইজন প্রভাবশালীর মদদে এলাকায় সন্ত্রাসী ও মাদক ব্যবসা করে আসছেন। গত সংসদ নির্বাচনের পর থেকে বর্তমান এমপির পক্ষে কাজ করায় জজ মিয়া হবিরবাড়ি ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক হানিফ মোহাম্মদ নিপুনের বিরুদ্ধে অপপ্রচার চালানো শুরু করে এবং পরে নিপুনের বিরুদ্ধে ভালুকা মডেল থানায় একাধিক মামলা করে।

ওইসব অপপ্রচার ও সাজানো মামলার প্রতিবাদে তারা ওই মানববন্ধন কর্মসূচি পালন করে। কর্মসূচিতে ওয়ার্ড যুবলীগ নেতা হারুন অর রশিদ, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ নেতা মিজানুর রহমান ইউনিয়ন যুবলীগের দপ্তর সম্পাদক নাঈম সরকার, নাঈম হাসান ডালিম, দেলোয়ার হোসেনসহ স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগের একাধিক নেতা বক্তৃতা করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই