তারিখ : ২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বনের জমি উদ্ধার

ভালুকায় বনের জমি উদ্ধার    
[ভালুকা ডট কম : ০২ মার্চ]
ভালুকায় বনের জমি দখলের উদ্যোশে  পিলার পুতে সিমানা প্রাচীর  নির্মাণ করেন  খবর পেয়ে শনিবার দুপুরে বনবিভাগের লোকজন ঘটনাস্থলে উপস্থিত হয়ে তা ভেংগে ঘুরিয়ে দেন।

জানাযায়,উপজেলার উথুরা রেঞ্জের আংগারগাড়া বিটের চানপুর  মৌজায় বনের দাবি কৃত  ১৬৬ নম্বর দাগে চানপুর  এলাকায় জৈনক হালিম ও কাজিম উদ্দিন গংরা পিলার পুতে  সিমানা নির্মাণ করে ভূমি জবর দখলে নেয় ।খবর পেয়ে বনবিভাগের লোকজন ঘটনাস্থলে উপস্থিত হয়ে তা ভেংগে ঘুড়িয়ে দেয়।

এলাকাবাসী জানান, আংগাগাড়া বিটের বিট অফিসার মোঃ মাজাহারুল হক যোগদানের পর থেকে ভূমি জবর দখলকারীরা আতংকে আছেন তিনি অনেক জমি উদ্ধার করেছেন। আংগাগাড়া বিটের বিট অফিসার মোঃ মাজাহারুল হক জানান,  আংগারগাড়া বিটের চানপুর  মৌজায় বনের দাবি কৃত  ১৬৬ নম্বর দাগে চানপুর  এলাকায় জৈনক হালিম ও কাজিম উদ্দিন গংরা পিলার পুতে  সিমানা প্রাচীর  নির্মাণ করে ভূমি জবর দখলে নেয়। খবর পেয়ে বনের লোকজন নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে তা ভেংগে ঘুড়িয়ে দেই। আমাদের এ অভিযান অব্যাহত থাকবে। দখল কারীদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই