তারিখ : ২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনপুরায় সচেতনতামূলক প্রশিক্ষণ,উঠান বৈঠক

মনপুরায় কিশোরীদের সচেতনতামূলক প্রশিক্ষণ ও উঠান বৈঠক
[ভালুকা ডট কম : ২৮ মার্চ]
বিআরডিবি'র কার্যক্রম পরিদর্শনে ভালার মনপুরায় এসেছেন বাংলাদেশ পর্লী উন্নয়ননও সমবায় বিভাগের সচিববৃন্দ। সচিবদের আগমন উপলক্ষে কিশোরীদের সচেতনতামূলক প্রশিক্ষণ ও এক উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। দরিদ্র মহিলাদের জন্য সমন্বিত পল্লী কর্মসংস্থান সহায়তা প্রকল্পের (ইরেসপো) উদ্যোগে এই প্রশিক্ষণ ও উঠান বৈঠকের আয়োজন করে উপজেলা বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড (বিআরডিবি)।

বৃহস্পতিবার (২৮ মার্চ) সকাল ১০ টায় উপজেলার মনপুরা মাধ্যমিক বিদ্যালয়ে কিশোরীদের সচেতনতামূলক প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়। পরে হাজীর হাট ইউনিয়নের পূর্ব মধ্য চরফৈজুদ্দিন পল্লী উন্নয়ন মহিলা সমিতি'র সদস্যদের সাথে এক উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

মনপুরা মাধ্যমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মোঃ মনিরুজ্জামানের সভাপতিত্বে কিশোরীদের সচেতনতামূলক প্রশিক্ষণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের উপসচিব (পরিকল্পনা-১) ড. মোঃ গোলাম মোস্তফা। বিশেষ অতিথি হিসেবে ছিলেন, বাংলাদেশ পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের উপসচিব (পরিকল্পনা-৫) স্বপন কুমার বসু, মনপুরা উপজেলা পরিষদ চেয়ারম্যান শেলিনা আকতার চৌধুরী, এবং বাংলাদেশ পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের সহকারি সচিব (পরিকল্পনা-৪) মোঃ আবদুর রহিম।

এসময় আরও উপস্থিত ছিলেন, উপজেলা পল্লী উন্নয়ন বোর্ড কর্মকর্তা মোঃ মাহতাব উদ্দিন ভূঁইয়া ও উপজেলা পল্লী উন্নয়ন বোর্ডের সহকারী কর্মকর্তা (ইরেসপো) মোঃ মাহাবুর রহমান প্রমূখ।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই