তারিখ : ০১ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

লকডাউন না মানলে গুলি তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী

লকডাউন না মানলে গুলি তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী
[ভালুকা ডট কম : ২৬ মার্চ]
করোনাভাইরাস মোকাবিলায় কার্যকর থাকা লকডাউন অমান্য করলে প্রয়োজনে গুলিবর্ষণের আদেশ দেওয়া হতে পারে বলে হুঁশিয়ারি দিয়েছেন তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাও। মঙ্গলবার রাতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি করোনা মোকাবিলায় দেশজুড়ে ২১ দিনের লকডাউন ঘোষণা করে মানুষজনকে এসময় বাসায় থাকতে অনুরোধ করেছেন। এরপরেই লকডাউন অমান্য করলে কঠোর পদক্ষেপ গ্রহণের হুঁশিয়ারি দিলেন কে চন্দ্রশেখর রাও।

মুখ্যমন্ত্রী বলেন, লকডাউন কার্যকর করতে আমেরিকায় সেনা নামাতে হয়েছে। করোনা পরিস্থিতিতে মানুষ লকডাউন না মানলে, এখানেও তেমন পরিস্থিতি তৈরি হতে পারে। ২৪ ঘণ্টা কারফিউ জারির পাশাপাশি দেখলেই গুলি করার নির্দেশ দিতে পারি আমরা। সেজন্য আপনাদের কাছে অনুরোধ, দয়া করে এমন পদক্ষেপ করতে বাধ্য করবেন না।

কে চন্দ্রশেখর রাও বলেন, সন্ধ্যা ৭টা থেকে সকাল ৬টা পর্যন্ত কারফিউ জারি রয়েছে। এসময়ে কাউকে বাইরে থাকার অনুমতি দেওয়া হবে না। জরুরি প্রয়োজন পড়লে ১০০ নম্বরে ফোন করুন। পুলিশ সাহায্য করতে এগিয়ে আসবে। বিকেল ৪টার মধ্যে সমস্ত দোকানপাট বন্ধ করে দিতে হবে। এক মিনিট এদিক ওদিক হলে লাইসেন্স বাতিল হয়ে যাবে। যাঁরা বিদেশ থেকে এসেছেন তাদের ১৪ দিন বাধ্যতামূলক কোয়ারেন্টাইনে থাকতে হবে। কেউ এই নিয়ম ভাঙলে তার পাসপোর্ট বাজেয়াপ্ত হবে।

মুখ্যমন্ত্রী কৃষি ও তার সঙ্গে যুক্ত কাজকর্ম চলবে এবং চাষিদের কাছ থেকে সরকার সরাসরি খাদ্যশস্য কিনবে বলে আশ্বাস দিয়েছেন। যাদের রেশন কার্ড আছে তাদের চাল ও ১ হাজার ৫০০ করে টাকা দেওয়া হবে বলেও তিনি জানিয়েছেন।#সূত্র-TV9 তেলুগু নিউজ




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

দেশের বাহিরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই