তারিখ : ১৫ আগস্ট ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

গৌরীপুরে অসহায়দের পাশে সাবেক মেয়র হবি

গৌরীপুরে অসহায়দের পাশে সাবেক মেয়র শফিকুল ইসলাম হবি
[ভালুকা ডট কম : ১৯ মে]
ময়মনসিংহের গৌরীপুর পৌরসভার সাবেক মেয়র, উপজেলা কমিউনিটি পুলিশিং এর সভাপতি, বিশিষ্ট সমাজ সেবক,সাংস্কৃতিক কর্মী শফিকুল ইসলাম হবি ব্যাক্তি উদ্যোগে করোনা সংকটকালে ক্ষতিগ্রস্থ,অসহায় ও হতদরিদ্র ১৫শ নারী-পুরুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন। খাদ্য সামগ্রীর মাঝে ছিলো ৪ কেজি চাল’ ১ কেজি আটা’ আধা কেজি চিনি ও ১ প্যাকেট সেমাই ।

মঙ্গলবার (১৯ মে) গৌরীপুর মহিলা ডিগ্রী (অনার্স) কলেজ মাঠে সামাজিক দুরত্ব বজায় রেখে এ সকল খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। বিতরণ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নাজিম উদ্দিন আহমেদ, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সেঁজুতি ধর, গৌরীপুর থানার অফিসার ইনচার্জ বোরহান উদ্দিন খান।

এ ছাড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি আল মুক্তাদির, সাধারণ সম্পাদক ইমতিয়াজ সুলতান জনি, পৌর যুবলীগের সাবেক আহ্বায়ক আব্দুর রউফ মোস্তাকিম প্রমুখ উপস্থিত ছিলেন। ত্রান বিতরণকালে সাবেক মেয়র শফিকুল ইসলাম হবি  বলেন’ প্রাথমিক পর্যায়ে ১৫শ জন অসহায়কে ত্রান বিতরণ করা হয়েছে। আমার সাধ্য অনুযায়ী করোনা সংকট চলাকালে এই বিতরণ কার্যক্রম অব্যাহত রাখার চেষ্টা করবো।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই