তারিখ : ০১ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

গৌরীপুরে পৌরসভার উদ্যোগে শিশু খাদ্য বিতরণ

গৌরীপুরে পৌরসভার উদ্যোগে ২য় পর্যায়ে শিশু খাদ্য বিতরণ
[ভালুকা ডট কম : ০৬ জুলাই]
ময়মনসিংহের গৌরীপুর পৌরসভার উদ্যোগে  (৬ জুলাই ) সোমবার দুপুরে প্রধান মন্ত্রীর উপহার (২য় পর্যায়ে) ১ শ জন শিশুকে খাদ্য বিতরণ করা হয়েছে।

পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলাম নিজ হাতে  ১শ শিশু’র পরিবারের মাঝে এই শিশু খাদ্য বিতরণ করেন। শিশু খাদ্যে সহায়তার মাঝে ছিলো ১০ কেজি চাল, এক বক্স লেক্সাস বিস্কুট, এক কেজি বসুন্ধরা আটা, এক কেজি চিনি, এক কেজি মসুর ডাল, ৫০০ গ্রাম সাবুদানা ও একটি লাইফবয় সাবান।

বিতরণ অনুষ্ঠানে এ সময় উপস্থিত ছিলেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা নন্দন কুমার দেবনাথ, পৌরসভার প্যানেল মেয়র দেওয়ান মাসুদুর রহমান সুজন, প্রধান প্রকৌশলী ও সচিব (অতিরিক্ত দায়িত্ব) মদন মোহন দাস, কাউন্সিলর নাজিম উদ্দিন, এস এম আলী আহাম্মদ, দিলুয়ারা আক্তার, শিউলি চৌধুরী, জেসমিন আক্তার, সাইফুল ইসলাম রিপন, গৌরীপুর  প্রেসক্লাবের অর্থ বিষয়ক সম্পাদক শামীম খান প্রমুখ।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই