তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে সাংবাদিক গেনুর স্মরনে মিলাদ মাহফিল

নান্দাইলে সাংবাদিক গেনুর স্মরনে মিলাদ মাহফিল ও শোকসভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৭ জুলাই]
ময়মনসিংহের নান্দাইলে সিনিয়র সাংবাদিক কামরুজ্জামান খান গেনুর স্মরনে নান্দাইল উপজেলা প্রেসক্লাবের উদ্দ্যোগে সোমবার (২৭শে জুলাই) অস্থায়ী কার্যালয়ে মিলাদ মাহফিল ও শোকসভা অনুষ্ঠিত হয়েছে।

প্রেসক্লাবের সভাপতি মো. আজিজুর রহমান ভূইঁয়া বাবুলের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক মো. রফিকুল ইসলাম রফিকের সঞ্চালনায় অনুষ্ঠিত শোক সভায় সাবেক সাধারন সম্পাদক মরহুম কামরুজ্জামান খান গেনুর পেশাগত দায়িত্ব পালনের কর্মবহুল জীবনির উপর বক্তব্য রাখেন সিনিয়র সাংবাদিক এডভোকেট হাবিবুর রহমান ফকির, মোহাম্মদ এনামুল হক বাবুল, আলম ফরাজী, আব্দুর রাশিদ মাস্টার, শামছ-ই-তাবরীজ রায়হান, বিশিষ্ট কলামিস্ট ও লেখক সাইদুর রহমান, আব্দুল হান্নান ইউজেটিক্স, শামছুজ্জামান বাবুল প্রমুখ।

মিলাদ মাহফিলে সাংবাদিক গেনুর মাগফিরাত কামনা সহ শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের শোক সইয়ে নেওয়ার জন্য বিশেষ মোনাজাত পরিচালনা করেন মাও. তাবারক হোসেন। এসময় নান্দাইলে কর্মরত প্রায় ২০/২২জন সাংবাদিক উক্ত মিলাদ মাহফিল ও শোকসভায় অংশগ্রহন করেন। শোকসভায় মরহুম কামরুজ্জামান খান গেনু ও সাইফুল ইসলাম শামীমের পরিবারের সদস্যদের সবধরনের খোজঁখবর রাখার জন্য সকল সাংবাদিকরা ঐক্যমত পোষন করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই