তারিখ : ২৫ নভেম্বর ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

গৌরীপুরে টিকিট কালোবাজারী রোধে স্টেশনে মানববন্ধন

গৌরীপুরে টিকিট কালোবাজারী রোধে স্টেশনে মানববন্ধন
[ভালুকা ডট কম : ১৬ নভেম্বর]
ময়মনসিংহের গৌরীপুর রেলওয়ে স্টেশনে আন্তঃনগর ট্রেনের টিকিট কালোবাজারী ও অনিয়ম রোধে রোববার (১৫নভেম্বর) গৌরীপুর রেলওয়ে স্টেশন চত্বরে মানববন্ধন অনুষ্ঠিত হয়। ফেসবুক ভিত্তিক সংগঠন ‘গৌরীপুরের লোক হইয়া আমি যা যা দেখছি বা হুনছি’ এর উদ্যোগে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।মানববন্ধনে বক্তব্য রাখেন সাংবাদিক এইচ টি তোফাজ্জল,  সংগঠনের অ্যাডমিন প্যানেলের সদস্য  মোঃ আল-আমিন, সোহাগ আহমেদ, মোঃ আকাশ মিয়া ও তানজিদ হাসান সৌরভ প্রমুখ।

মানববন্ধনে অভিযোগ করে বক্তরা বলেন, গৌরীপুর রেলওয়ে জংশনের টিকিট কাউন্টারে গেলে আন্তঃনগর ট্রেনের টিকিট পাওয়া যায় না। কিন্ত অতিরিক্ত টাকা দিলে কালোবাজারী ও স্টেশনের বিভিন্ন দোকানপাটে টিকিট পাওয়া যায়। রেলওয়ের একটি চক্র কাউন্টার ও অনলাইন থেকে অগ্রিম টিকিট কেটে কালোবাজারে ছেড়ে দেয়। আমরা টিকিট বিক্রির অনিয়মের প্রতিকার চাই। পাশাপাশি যেসব  লোক এই অনিয়মে জড়িত তাদের শাস্তির দাবি জানাচ্ছি।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে গৌরীপুর রেলওয়ে জংশন স্টেশনের স্টেশন মাস্টার আব্দুর রশিদ বলেন, আমাদের টিকিট কাউন্টার থেকে  টিকিট বিক্রিতে কোন অনিয়ম হয় না। এখন ৫০% টিকিট অনলাইননে পাওয়া যায়। এক্ষেত্রে  অনলাইন থেকে টিকিট কেটে কেউ যদি কালোবাজারে বিক্রি করে সেখানে আমাদের কি করার আছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই